ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ || ১ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ২৬ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে এক লাখ মামলা ■ টি-টোয়েন্টিতেও আফগানদের কাছে হারলো বাংলাদেশ ■ ৮০ লাখ টাকাসহ গ্রেফতার ডিআইজির জামিন নাকচ ■ সৌদি তেল ক্ষেত্রে হামলা, যুদ্ধের হুমকি ইরানের ■ প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল প্রকাশ ■ শেখ হাসিনাকে নিয়ে ‘ডিপ্লোম্যাট’র প্রচ্ছদ প্রতিবেদন ■ ডেঙ্গু ধ্বংসে এবার ফাইনাল চিরুনি অভিযান ■ কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য ■ ভিকারুননিসায় নতুন অধ্যক্ষ ফওজিয়া রেজওয়ান ■ এনআরসি নিয়ে বাংলাদেশ উদ্বিগ্ন ■ ছাত্রলীগের দুর্নীতি চাপা দিতেই ছাত্রদলের কাউন্সিল বন্ধ করা হয়েছে ■ চাঁদাবাজদের প্রশ্রয় দেবে না ছাত্রলীগ
আশুলিয়ায় জমি বিরোধের জেরে দোকানপাট ভাংচুর
আব্দুল কাইয়ুম, সাভার (ঢাকা)
Published : Wednesday, 21 August, 2019 at 3:14 PM, Update: 21.08.2019 3:21:56 PM

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আশুলিয়ায় একটি মার্কেটের ১৪ টি দোকানপাট ভাংচুর ও লুটপাট করেছে দুর্বৃত্তরা। বুধবার (২১আগস্ট) ভোর রাতে আশুলিয়ার ঘোড়াপির মাজার এলাকায় এঘটনা ঘটে। দোকানপাট ভাঙচুর ও লুটপাটের খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ও র‌্যাব ৪ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গত বছর গণস্বাস্থ্য কেন্দ্রের সাথে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সাভার উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নাছির আহমেদ ঘোড়াপির মাজার এলাকায় ১৫ শতাংশ জমিতে একটি মার্কেট করে ৩০টি দোকান নির্মাণ করে ভাড়া দিয়ে আসছিলো। ওই জায়গা নিজেদের দাবি করে ভোররাতে গণস্বাস্থ্য কেন্দ্র ভেকু দিয়ে ওই মার্কেটের ১৪ টি দোকান ও একটি হোটেলে ভাংচুর করে। এসময় দোকানের মালামাল ও নগদ টাকা লুটপাট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এবিষয়ে গণস্বাস্থ্য কেন্দ্র কর্তৃপক্ষ এই ভাঙ্গচুরের বিষয়ে কোন  কথা বলতে রাজি হয়নি। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft