ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ || ১৪ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ পশ্চিমবঙ্গেও পাস হল নাগরিকত্ব আইন বিরোধী প্রস্তাব ■ সহিংসতা করে নির্বাচন বানচালের পাঁয়তারা করা হচ্ছে ■ বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত ■ আফগানিস্তানে ৮৩ আরোহী নিয়ে বিমান বিধ্বস্ত ■ শেরপুরে ফেন্সিডিলসহ ছাত্রলীগ-যুবদল নেতাসহ, আটক ৩ ■ রাজধানীতে ওয়াসার গাড়িচাপায় শিক্ষার্থী নিহত ■ দু'সিটির ভোটে থাকছে ৬৫ প্লাটুন বিজিবি ■ চীন থেকে ফিরতে ইচ্ছুকদের সহায়তার নির্দেশ ■ চীনে আটকেপড়া বাংলাদেশিদের ফেরাতে আলোচনা শুরু ■ চীনে দ্রুত ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস, মৃতের সংখ্যা ৮০ ■ বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে রকেট হামলা ■ ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার
রংপুরে ধর্ষণের শিকার হয়ে ৫ মাসের অন্তঃসত্বা ৩য় শ্রেণীর ছাত্রী
আফরোজা বেগম রংপুর
Published : Thursday, 22 August, 2019 at 10:05 PM

রংপুরে ধর্ষণের শিকার হয়ে ৫ মাসের অন্তঃসত্বা ৩য় শ্রেণীর ছাত্রী

রংপুরে ধর্ষণের শিকার হয়ে ৫ মাসের অন্তঃসত্বা ৩য় শ্রেণীর ছাত্রী

রংপুরে ধর্ষণের শিকার হয়ে ৫ মাসের অন্তঃসত্বা তৃতীয় শ্রেণীর এক ছাত্রী। এ বিষটি জানতে পেয়ে  বাদীকে ম্যানেজ করে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে প্রভাবশালী মহল। গোপনে শালিসি বৈঠক করে ৮০ বছরের বৃদ্ধ তোফাজ্জল হোসেনের উপর দায় চাপিয়ে দেয়া হয়। একারনে তোফাজ্জল হোসেন   আত্বহত্যা করতে বাধ্য করেছেন বলে দাবী এলাকাবাসীর।

জানাগেছে, নগরীর নজীরেরহাট ক্ষ্যান পাড়া এলাকায় সোনার বাংলা এগ্রো নার্সারীতে দিন হাজিরা ভিত্তিতে কাজ করত ধর্ষিতার মা। গত ছয় মাস আগে সেখানে ধর্ষণের শিকার হয় তৃতীয় শ্রেণীর ১১ বছরের শিশুটি। তখন ধর্ষিতার মা বিষয়টি নিয়ে ওই প্রভাব শালীকে বলেন ঘটনার কথা। সেই সময় মা ও প্রভাবশালী মহল কখনো ভাবেননি শিশুর পেটে বাচ্চা আসতে পারে। ছয় মাস পরে  ঘটনাটি জানাযানি হলে বিষটি ধামাচাপা দেওয়ার জন্য ঐ নার্সারীতে শালিসি বৈঠক ডেকে এর দায় চাপানো হয় নাইডগার্ড ৮০ বছরের বৃদ্ধ তোফাজ্জল হোসেনের উপর। পরে তাকে আত্বহত্যা করতে বাধ্য করে বলে দাবী এলাকাবাসীর।

এলকাবাসী আরোও জানায় ঘটনা আড়াল করতে ধর্ষিত শিশুটিকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে না রেখে একটি এনজিওর অফিসে রাখা হয়েছে সেখানে ঢোকার কারও অনুমতি নেই ।

গত ১৮ই আগষ্ট মা ধর্ষনের অভিযোগ এনে অঙ্গাত ব্যাক্তিকে আসামী করে থানায় মামলা দায়ের করে।বুধবার বিকালে রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিচারক স্নিগ্ধ রাণী চক্রবর্তী ২২ ধারায় এ জবানবন্দি নেন। পুলিশ জানায়, জবানবন্দির রেকর্ড তদন্ত করে জড়িতদের গ্রেপ্তার করা হবে বলে জানায় পুলিশ।

দেশসংবাদ/প্রতিনিধি/আলো


আরও সংবাদ   বিষয়:  রংপুর   ধর্ষণ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft