ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ || ৪ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ মেরিন ড্রাইভ সড়কে দূর্ঘটনায় মা-ছেলে নিহত ■ অবৈধ ক্যাসিনো ছাড়াও খালেদের ছিল বিশেষ টর্চার সেল ■ ৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ ■ ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি ■ নজরদারিতে সম্রাট, শিগগিরই গ্রেফতার! ■ সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে ■ যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তর ■ মার্কিন ড্রোন হামলায় আফগানিস্তানে নিহত ৩০ ■ খুনি নূর চৌধুরীর অবস্থান প্রকাশে বাধা নেই ■ ক্যাসিনোর সাথে জড়িতদের নাম বলছেন যুবলীগ নেতা খালেদ ■ নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা ■ ২৬ জেলা জজসহ ৫৩ বিচারক বদলি
বেলকুচিতে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর বর্ণাঢ্য র‍্যালী
এম,এ,মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ)
Published : Friday, 23 August, 2019 at 3:59 PM

হিন্দু পুরাণ মতে, ভাদ্র মাসের শুক্লপক্ষের অষ্টম তিথিতে পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণ জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। সনাতন ধর্মালম্বীদের বিশ্বাস পাশবিক শক্তি যখন ন্যায়নীতি, সত্য ও সুন্দরকে গ্রাস করতে উদ্যত হয়েছিল, তখন সেই শক্তিকে দমন করে মানবজাতির কল্যাণ এবং ন্যায়নীতি প্রতিষ্ঠার জন্য ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব ঘটেছিল। আরও বিশ্বাস, দুষ্টের দমন করতে এভাবেই যুগে যুগে ভগবান মানুষের মাঝে নেমে আসেন এবং সত্য ও সুন্দরকে প্রতিষ্ঠা করেন।

শুক্রবার সকালে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত হয়েছে। এ উপলক্ষে বর্নাঢ্য র‍্যালী বের করা হয়। র‍্যালীটি বেলকুচি মহাশশ্নান থেকে শুরু করে উপজেলা প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দেলুয়া শ্রী শ্রী রামকৃষ্ণ সেবাশ্রমে এসে শেষ হয়।

উক্ত র‍্যালীতে উপস্থিতি ছিলেন বেলকুচি থানা তদন্ত ওসি ফজলে আশিক, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ বেলকুচি শাখা সভাপতি বৈদ্য নাথ সাহা, সাধারণ সম্পাদক আনন্দ রায়, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বেলকুচি শাখার সভাপতি জয় শংকর সাহা, সাধারণ সম্পাদক গোপাল প্রাং, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বেলকুচি শাখা সভাপতি হেমন্ত নাথ চৌধুরী, সাধারণ সম্পাদক বৈদ্য নাথ রায়, হরে কৃষ্ণ নাম হট্র সংঘ বেলকুচি শাখা সভাপতি রিপন সাহা, সাধারণ সম্পাদক কমল দে।

এ সময় বিভিন্ন মন্দিরের ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন। সবাই দেশ ও জাতির মঙ্গল কামনার মধ্যে দিয়ে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীর র‍্যালীটি শেষ হয়।

দেশসংবাদ/এফএইচ/mmh

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft