ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ || ৭ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ নির্যাতন করায় থানা ঘেরাও করল একদল হনুমান! ■ এবার স্পাতে অভিযান, নারীসহ আটক ১৯ ■ ক্যাসিনোর টাকা গ্রামের মানুষের কল্যাণে ব্যবহারের আহ্বান ■ সিসি বিরোধী বিক্ষোভে উত্তাল মিসর ■ সাদা পোশাকে গ্রেফতার, নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবাদিকের জিডি ■ নিরাপত্তা চেয়ে সিলেটের অর্ধশতাধিক সাংবাদিকের জিডি ■ রিফাত হত্যার চার্জশিট মনগড়া উপন্যাস ছাড়া কিছু নয় ■ টেন্ডার না দিয়ে বিদেশে আইটি অডিটের কাজ দিল বাংলাদেশ ব্যাংক ■ উসকানি না দিয়ে পারলে সরকারকে সহযোগিতা করুন ■ সরকারের পাপের ইতিহাস বেরিয়ে এসেছে ■ আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ করতে সুপ্রিম কোর্টে মিন্নি ■ প্রধানমন্ত্রীকে নিয়ে সেই বক্তব্যের ব্যাখ্যা দিলেন বিএনপি নেতা দুদু
ভুটানকে হারিয়ে সাফ শুরু বাংলাদেশের
দেশসংবাদ ডেস্ক
Published : Friday, 23 August, 2019 at 6:04 PM

সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে ভুটানকে হারিয়ে জয়ে শুরু বাংলাদেশের কিশোরদের। শুক্রবার ভারতের পশ্চিবঙ্গ রাজ্যের কল্যাণী স্টেডিয়ামে ভুটানের বিপক্ষে ৫-২ গোলের ব্যবধানে দুর্দান্ত জয় পেয়েছে বাংলাদেশ।

এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার কাছে ৩-২ গোলে হেরে যায় ভুটান।

শুক্রবার বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় ভুটানের মুখোমুখি হয়ে বাংলাদেশ। খেলার ১৫ মিনিটে মিরাদের গোলে ১-০তে এগিয়ে যায় লাল-সবুজের দল।

এরপর দুই মিনিটের ব্যবধানে গোল করে সমতায় ফেরে ভুটান। খেলার ২১ মিনিটে রহমানের গোলে আবারও ২-১ এগিয়ে যায় বাংলাদেশ। খেলার ৩২ মিনিটে গোল করে সমতায় ফেরে ভুটান।

প্রথমার্ধের খেলা শেষ হওয়ার ঠিক আগ মুহূর্তে ফের (৩-১) এগিয়ে যায় বাংলাদেশ। বিরতি থেকে ফিরে খেলার ৮৪তম ফের গোল করেন মিরাদ। খেলার অতিরিক্ত সময়ে বাবুর গোলে ৫-২ ব্যবধানে জয় নিশ্চিত করে বাংলাদেশের কিশোররা।

আগামী রোববার বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। এরপর ২৭ ও ২৯ আগস্ট বাংলাদেশ খেলবে নেপাল ও স্বাগতিক ভারতের বিপক্ষে।

এর আগে ২০১৭ সালে গ্রুপপর্বে ভুটানকে ৩-০ গোলে হারিয়েছিল বাংলাদেশ।

গত বছর নেপালের ললিতপুরে সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে পাকিস্তানকে টাইব্রেকারে হারিয়ে শিরোপা জিতেছিল বাংলাদেশ।

এই টুর্নামেন্টে দুইবারের চ্যাম্পিয়ন বাংলাদেশ। প্রথমবার ২০১৫ সালে (অনূর্ধ্ব-১৬) সিলেটে এবং দ্বিতীয়বার ২০১৮ (অনূর্ধ্ব-১৫) সালে নেপালে।

দেশসংবাদ/আলো

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft