ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০ || ১৫ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ বিএনপি মহাসচিবের দোয়া চাইলেন আতিকুল ■ মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৫ জন নিহত ■ যুক্তরাষ্ট্রে ৩৫টি নৌকায় অগ্নিকাণ্ড, নিহত ৮ (ভিডিও) ■ করোনাভাইরাস নিয়ে বি চৌধুরীর পরামর্শ ■ চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বাড়ছে ■  তরুণীর পোশাক পরিবর্তনের ভিডিও করে ফেঁসে গেলেন যুবক ■ করোনাভাইরাস নিয়ে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ■ বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত ■ রাজধানীতে ওয়াসার গাড়িচাপায় শিক্ষার্থী নিহত ■ দু'সিটির ভোটে থাকছে ৬৫ প্লাটুন বিজিবি ■ চীন থেকে ফিরতে ইচ্ছুকদের সহায়তার নির্দেশ ■ চীনে আটকেপড়া বাংলাদেশিদের ফেরাতে আলোচনা শুরু
সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা
দেশসংবাদ ডেস্ক
Published : Sunday, 25 August, 2019 at 10:16 PM, Update: 25.08.2019 11:50:42 PM

সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা

সৌদির বিমান ঘাঁটিতে ড্রোন হামলা

সৌদি আরবের আবহা বিমানবন্দর ও খামিস মুশত্যা বিমান ঘাঁটিতে ড্রোন হামলা চালিয়েছে ইয়েমেনের হুতিরা। আজ রবিবার দেশটির দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় এলাকায় এসব হামলা চালানো হয়। হামলা চালানোর খবর নিশ্চিত করেছেন সংগঠনটির মুখপাত্র ইয়াহয়া সারি বলে জানিয়েছে ইয়েমেনের আল মাসিরা টেলিভিশন চ্যানেল।

মুখপাত্র জানান, আনসারুল্লাহ বাহিনী দেশীয় প্রযুক্তিতে তৈরি কাসেফ-২কে ড্রোন দিয়ে আসির প্রদেশে অবস্থিত আবহা বিমান বন্দরে এবং কিং খালিদ বিমান ঘাঁটিতে হামলা চালায়।একটি ড্রোন বিমানবন্দরের কন্ট্রোল টাওয়ারের ওপর আঘাত হানতে সক্ষম হয় বলেস মুখপাত্র জানিয়েছে।

মুখপাত্র আরো বলেন, সৌদি বাহিনীর বর্বরোচিত বিমান হামলায় বহু ইয়েমেনি হতাহত হওয়ায় এর প্রতিশোধ নিতে এই ড্রোন হামলা চালানো হয়েছে। ২০১৫ সালের মার্চ থেকে ইয়েমেনে আগ্রাসন চালিয়ে আসছে সৌদি আরব ও তার কয়েকটি মিত্র দেশ। হামলায় এ পর্যন্ত শিশুসহ ১৬,০০০ জন ইয়েমেনি নিহত হয়েছে বলে এর আগে আমেরিকা ভিত্তিক একটি সংস্থা জানিয়েছিল। সূত্র : পার্সটুডে।

দেশসংবাদ/আলো


আরও সংবাদ   বিষয়:  সৌদির বিমানবন্দর   ড্রোন হামলা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft