ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ || ৭ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ফাইনালের আগে দুর্দান্ত জয় পেলো বাংলাদেশ ■ শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে ■ সেই জিকে শামীম ১০ দিনের রিমান্ডে ■ ভূতের আড্ডায় বাতি জ্বালিয়ে যা দেখলেন অভিযানকারী! ■ সব ধরনের মানুষের জন্য পার্ক ও মাঠের ব্যবস্থা করা হচ্ছে ■ খালেদাকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম
পঞ্চগড়ে নিখোঁজ ছাত্রের ২ মাসেও সন্ধান মেলেনি!
শেখ সম্রাট হোসাইন, পঞ্চগড়
Published : Monday, 26 August, 2019 at 6:04 PM

পঞ্চগড় শহর থেকে নিখোঁজ ছাত্রের দুই মাসেও সন্ধান মেলেনি সোলেমান (১৫) এর। সম্ভাব্য সব আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ করেও তার কোনো সন্ধান পায়নি।

বুধবার (১৯ জুন) এ ঘটনায় সোলেমানের বাবা শহিদুল ইসলাম বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছে (নং ১৭০)। সোলেমান তেঁতুলিয়া উপজেলার খুটাগছ গ্রামের শহিদুল ইসলামের  ছেলে। সে পঞ্চগড় সদর উপজেলার জালাসি দারুল উলুম মদিনাতুল মাদ্রাসার ছাত্র।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত তিন বছর আগে জালাসী দারুল উলুম মদিনাতুল মাদ্রাসায় ভর্তি করানো হয় সোলেমানকে। ঈদুল ফিতরে  মাদরাসা বন্ধ হলে সে একা বাড়িতে আসে ছুটি শেষে গত ২১ জুন সোলেমানসহ প্রতিবেশি অপর ছাত্র  জনি(৯) গাড়ীযোগে পঞ্চগড় পৌঁছায়ে  বাজার জামে মসজিদে জনি ,সোলেমানকে ব্যাগসহ রাখে প্রসাব করে এসে দেখে শুধুব্যাগ আছে সোলেমান নেই অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে তাৎক্ষণিক জনৈক ব্যাক্তির মোবাইল দিয়ে তার বাবা শহিদুল ইসলামকে জানায় জনি।এরপর থেকে সম্ভাব্য সব আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ করেও তার কোন সন্ধান পায়নি তারা।

ছেলের কোন সন্ধান পেলে উক্ত নম্বারে ০১৭৩৭৮৩৯২২৪ যোগাযোগ করতে  অনুরোধ জানান শহিদুল ইসলাম।

দেশসংবাদ/এসকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft