ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ফাইনালের আগে দুর্দান্ত জয় পেলো বাংলাদেশ ■ শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে ■ সেই জিকে শামীম ১০ দিনের রিমান্ডে ■ ভূতের আড্ডায় বাতি জ্বালিয়ে যা দেখলেন অভিযানকারী! ■ সব ধরনের মানুষের জন্য পার্ক ও মাঠের ব্যবস্থা করা হচ্ছে ■ খালেদাকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম
ফের সৌদির সামরিক ঘাঁটিতে হামলা
দেশসংবাদ ডেস্ক
Published : Monday, 26 August, 2019 at 6:46 PM, Update: 26.08.2019 6:56:32 PM


সৌদি আরবের রাজধানী রিয়াদের সামরিক ঘাঁটিতে হামলার দাবি করেছে হুতি বিদ্রোহীরা। রিয়াদে বিমানবন্দরে ব্যালাস্টিক মিসাইল হামলার একদিন পরে সোমাবার এ হামলার দাবি করা হয়। খবর আল-জাজিরার।

হুতির মুখপাত্র জানায়, একটি সশস্ত্র সামরিক ড্রোন দিয়ে এ হামলা চালানো হয়। তবে এ হামলা বিষয়ে তাৎক্ষণিকভাবে সৌদি আরবের কোনো মন্তব্য পাওয়া যায়নি। হুতি বিদ্রোহীরা সৌদি আরবের নেতৃত্বে চার বছরেরও বেশি বিধ্বংসী সামরিক অভিযানের বিরুদ্ধে লড়াই করে আসছে।

এর আগে রোববার হুতিরা ১০বিএডিআর-১ মডেলেরর ব্যালিস্টিক মিসাইল দিয়ে সৌদি আরবের জিজান বিমানবন্দরে হামলা করেছিল।

মিসাইল হামলায় কয়েকডজন লোক নিহতের দাবি করে হুতি বিদ্রাহীরা। তবে সৌদি জোট বলছে, অন্তত ছয়টি মিসাইল প্রতিরোধ ও ধ্বংস করা হয়েছে।

দেশসংবাদ/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft