ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ || ৭ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ নির্যাতন করায় থানা ঘেরাও করল একদল হনুমান! ■ এবার স্পাতে অভিযান, নারীসহ আটক ১৯ ■ ক্যাসিনোর টাকা গ্রামের মানুষের কল্যাণে ব্যবহারের আহ্বান ■ সিসি বিরোধী বিক্ষোভে উত্তাল মিসর ■ সাদা পোশাকে গ্রেফতার, নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবাদিকের জিডি ■ নিরাপত্তা চেয়ে সিলেটের অর্ধশতাধিক সাংবাদিকের জিডি ■ রিফাত হত্যার চার্জশিট মনগড়া উপন্যাস ছাড়া কিছু নয় ■ টেন্ডার না দিয়ে বিদেশে আইটি অডিটের কাজ দিল বাংলাদেশ ব্যাংক ■ উসকানি না দিয়ে পারলে সরকারকে সহযোগিতা করুন ■ সরকারের পাপের ইতিহাস বেরিয়ে এসেছে ■ আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ করতে সুপ্রিম কোর্টে মিন্নি ■ প্রধানমন্ত্রীকে নিয়ে সেই বক্তব্যের ব্যাখ্যা দিলেন বিএনপি নেতা দুদু
ধরিয়ে দিলে পুরুস্কার
মালয়েশিয়া থেকে দুই লক্ষ রিঙ্গিত নিয়ে উধাও দুই সহোদর
কায়সার হামিদ হান্নান, মালয়েশিয়া
Published : Wednesday, 28 August, 2019 at 11:45 AM, Update: 28.08.2019 7:24:55 PM

মালয়েশিয়া স্বনামধন্য মেগা সিল্ক টেক্সটাইল কোম্পানির দুই লক্ষ মালয়েশিয়া রিঙ্গিত নিয়ে মোহাম্মদ মাসুদ (৩৪) ও মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব (৩৫) নামে দুই সহোদর বাংলাদেশী টাকায় প্রায় ৪০ লক্ষ টাকা নিয়ে পালিয়ে গেছে। তাদের বাড়ি বাংলাদেশের নারায়গঞ্জ জেলার নবীগঞ্জের মোহাম্মদ আব্দুল কাদের ছেলে।

ঘটনার বিবরণে জানা যায় মোহাম্মদ মাসুদ ও মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব সম্পর্কে দুই ভাই। কুয়ালালামপুরের মসজিদ ইন্ডিয়ায় অবস্থিত মেগা সিল্ক টেক্সটাইল কোম্পানিতে ষ্টোর কিপার মোহাম্মদ মাসুম ও সেলস ম্যান মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব দীর্ঘ তিন বছর ধরে কাজ করে আসছে।



দুই ভাই যোগসাজসে কোম্পানির জমাকৃত পণ্যগুলি অন্য কোম্পানির কাছে দীর্ঘদিন যাবৎ বিক্রি করে প্রায় লক্ষাধিক টাকা আত্মসাৎ করে আসছে যা কোম্পানি টের পায়নি। প্রতি মাসে যখন দুই ভাই পাশের দোকান থেকে বিকাশ করে লক্ষাধিক টাকা দেশে পাঠালে জনমনে সন্দেহ সৃষ্টি হয়।

বিষয়টি মেগা সিল্ক টেক্সটাইল কোম্পানির মালিক  হাজি আরশাদ খানকে কয়েক জন শুভাকাঙ্কী অবহিত করে। কোম্পানির মালিক এক মাস বাংলাদেশে ছুটিতে যাওয়ার ফলে দোকানের সমস্ত দায়িত্ব দুই ভাইয়ের উপর রেখে যায়। কোম্পানির মালিক বিষয়টি অনুসন্ধান করতে সিসি ক্যামেরা চেক করলে দুই সহোদর ধরা পড়ে।



বিষয়টি টের পেয়ে মাসুদ ও হাবিব দুই ভাই দোকান থেকে প্রায় মালয়েশিয়া নগদ ১ লক্ষ রিঙ্গিত গত ২৫ অগাস্ট কোম্পানি থেকে পালিয়ে যায়। কোম্পানির মালিক অনেক খোঁজাখুঁজি করেও তাদের না পেয়ে কুয়ালালামপুরের ডাং ওয়াঙ্গি থানায় দুই ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন। কুয়ালালামপুর বাংলাদেশ দূতাবাসকেও অবহিত করেন।



কেও যদি এই দুই  প্রতারক কে ধরিয়ে দিতে পারেন তাহলে কোম্পানির তরফ থেকে মালয়েশিয়ার ১০ হাজার রিংগিত বা বাংলাদেশী  ২ লক্ষ টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে। সন্ধান প্রার্থীকে মেগা সিল্ক টেক্সটাইল কোম্পানির মালিক হাজি আরশাদ খান +৬০১৭৫৮৩৯৯০১/ +৬০১৬৯৯৮৭৬৬৮ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft