ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ || ৩ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ রোহিঙ্গাদের পাসপোর্ট দেয়ায় পুলিশ জড়িত থাকলে ব্যবস্থা ■ শোভন-রাব্বানীকে অপসারণে আইন লঙ্ঘন ■ সৌদি তেল স্থাপনার হামলার নেপথ্যে ইরান ■ কারও কথা শোনে না মিয়ানমার ■ কক্সবাজারে ৬০০ রোহিঙ্গার বিরুদ্ধে মামলা ■ বাবার মোটরসাইকেলে চড়ে আদালতে মিন্নি ■ রাখাইনে গণহত্যার ঝুঁকিতে আরো ৬ লাখ রোহিঙ্গা ■ কারাবন্দিদের সব তথ্য সংরক্ষিত রাখার উদ্যোগ ■ আরও দুটি বোয়িং উড়োজাহাজ কেনার কথা জানালেন প্রধানমন্ত্রী ■ ঋণ ইস্যুতে ব্যাংকের চেয়ারম্যান-পরিচালকের গ্যারান্টি লাগবে ■ টানা ক্ষমতায় থাকার কারণেই সুফল পাচ্ছে জনগণ ■ স্কুলে অনুপস্থিত থেকেও বেতন-ভাতা নেন আ.লীগ নেতার স্ত্রী
মেক্সিকোতে বারে বন্দুক হামলা, নিহত ২৩
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 28 August, 2019 at 6:51 PM

উত্তর আমেরিকার দেশ মেক্সিকোর কোটজাকোলাকোস শহরের একটি বারে (পানশালা) হামলার ঘটনায় ২৩ জন নিহত এবং ১৩ জন আহত হয়েছেন। বাংলাদেশ সময় বুধবার বিকেলে বারটিতে বন্দুক হামলায় এ হতাহতের ঘটনা ঘটে।

ব্রিটিশ দৈনিক গার্ডিয়ান এক অনলাইন প্রতিবেদনে জানিয়েছে, বন্দুকধারীরা বারের ভেতর ঢুকে এলোপাতাড়ি গুলি করতে শুরু করে। তাদের ওই হামলায় আটজন নারীসহ মোট ২৩ জন নিহত হয়েছেন। তবে আহত ১৩ জনের অবস্থা কেমন তা তৎক্ষণাৎ জানা যায়নি।

ঘটনাস্থলের ছবিতে দেখা যাচ্ছে, টেবিল-চেয়ার চারাপাশে পড়ে রয়েছে। অনেকে পালানোর চেষ্টা করলেও বন্দুক হামলা থেকে নিজেদের বাঁচাতে পারেননি। ভেরাক্রজ প্রদেশের সরকারি প্রসিকিউটর কার্যালয় বলছে, হামলাকারীদের আটকে অভিযান শুরু হয়েছে।

প্রদেশটির গভর্নর কুইতলাহুয়াক গার্সিয়া বলেছেন, ভয়াবহ ওই বন্দুক হামলার সঙ্গে একটি গ্যাং জড়িত। তিনি এই হামলার নিন্দা জানিয়ে বলেন, ‘ভেরক্রুজে এসব অপরাধী চক্রকে আর কোনোভাবেই সহ্য করা হবে না।’ অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেযার কথা জানান তিনি।

প্রাদেশিক পুলিশ বলছে, বারটির পানশালাটির নাম বার কাবালো ব্লাঙ্কো। যেটি কোটজাকোলাকোস শহরের একটি ব্যস্ত বাণিজ্যিক এলাকায় অবস্থিত। উপসাগর উপকূলবর্তী ওই শহরের মূল শিল্প হলো তেল ও তেল পরিশোধন।

দেশসংবাদ/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft