ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ || ৫ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ডিমোশন-প্রমোশন বিষয় নয়, মন্ত্রী মন্ত্রীই ■ নারায়ণগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ ৮ ■ ট্রাম্পের ভারত সফরের আগে ইমরান খানের প্রশংসায় যুক্তরাষ্ট্র ■  করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৭৭০ ■ ব্যাংক ঋণ নিয়ে পলাতকদের শান্তিতে ঘুমাতে দেব না ■ মুজিববর্ষে বাড়ি পাবেন ১৪ হাজার অস্বচ্ছল মুক্তিযোদ্ধা ■ ইরাকে মার্কিন দূতাবাসের কাছে সামরিক ঘাঁটিতে হামলা ■ চসিক নির্বাচনের দিনেই ভোট হবে বগুড়া-যশোরে ■ সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ ■ মালিতে বন্দুক হামলায় নিহত ৪০ ■ সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই ■ সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত আরও এক বাংলাদেশি
বাংলাদেশের টিভি চ্যানেলগুলো পূর্ণ স্বাধীনতা ভোগ করছে
দেশসংবাদ, ঢাকা :
Published : Wednesday, 28 August, 2019 at 11:02 PM, Update: 29.08.2019 9:12:51 AM

বাংলাদেশের টিভি চ্যানেলগুলো পূর্ণ স্বাধীনতা ভোগ করছে

বাংলাদেশের টিভি চ্যানেলগুলো পূর্ণ স্বাধীনতা ভোগ করছে

বাংলাদেশের সব টেলিভিশন চ্যানেল (টিভি) পূর্ণ স্বাধীনতা ভোগ করছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল মালিক (অ্যাটকো) প্রতিনিধিদের সঙ্গে সাক্ষাতে এ মন্তব্য করেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী বলেন, আগে বাংলাদেশে একটি চ্যানেল বিটিভি (বাংলাদেশ টেলিভিশন) ছিল। আমরা ১৯৯৬ সালে এসে এ সেক্টরকে বেসরকারিখাতে উন্মুক্ত করে দেই। তিনি বলেন, তার সরকার সংবাদ সম্প্রচারে স্বাধীনতা দিয়েছে।  পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন।

বেসরকারি টেলিভিশন চ্যানেল মালিকদের প্রতিষ্ঠান অ্যাটকো প্রতিনিধিরা প্রধানমন্ত্রীকে বলেন, সব বেসরকারি টিভি চ্যানেল বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ ব্যবহার করে সম্পূর্ণ সম্প্রচার শুরু করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কাজ করছেন।

টিভি চ্যানেলগুলোকে 'পে' চ্যানেল করাসহ বেশ কয়েকটি দাবি প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরেন অ্যাটকো নেতারা।  এসময় উপস্থিত ছিলেন, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের মালিক সালমান এফ রহমান, তথ্য সচিব আবদুল মালেক।
 
অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, অ্যাটকো সভাপতি ও মাছরাঙ্গা টেলিভিশনের মালিক অঞ্জন চৌধুরী, ডিবিসি টেলিভিশন মালিক ইকবাল সোবহান চৌধুরী, একাত্তর টেলিভিশনের এডিটর ইন চিফ ও ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল হক বাবু ও সময় টিভির ব্যবস্থাপনা পরিচালক আহমেদ জোবায়ের।

দেশসংবাদ/এসআই


আরও সংবাদ   বিষয়:  অ্যাটকো   প্রধানমন্ত্রী   শেখ হাসিনা   টিভি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft