ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ || ১০ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ কোনোভাবেই হজযাত্রীদের বিমান ভাড়া বাড়ানো যুক্তিযুক্ত হবে না ■ হাজীদের বিমান ভাড়া কমাতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা ■ আইসিজের সিদ্ধান্ত মিয়ানমার যেন এড়িয়ে যেতে না পারে ■ স্বর্ণদ্বীপে অপারেশন বিজয় গৌরব’ প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী ■ ট্যাংকার বিমান বিধ্বস্তে ৩ মার্কিন নাগরিক নিহত ■ সিটি নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষ কোন পরিবেশ দেখছি না ■ সীমান্তে ৩ বাংলাদেশিকে গুলি করে হত্যা ■ দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৩৩০০ মিটার ■ ইরানের শীর্ষ কমান্ডার মোজাদ্দামিকে হত্যা ■ চীনের ভাইরাসে মৃত ১৭, বিশ্বজুড়ে শঙ্কা ■ ভোটের দিন ঢাকায় প্রাইভেট কার চলবে না ■ বিএনপির কাউন্সিলর প্রার্থী নিজামুদ্দিনের ওপর হামলা!
রাজধানীতে পুলিশের ওপর বোমা হামলা, আহত ২
দেশসংবাদ, ঢাকা
Published : Saturday, 31 August, 2019 at 10:56 PM, Update: 01.09.2019 10:12:41 AM

রাজধানীতে পুলিশের ওপর বোমা হামলা, আহত ২

রাজধানীতে পুলিশের ওপর বোমা হামলা, আহত ২

রাজধানীর সায়েন্সল্যাব মোড়ে পুলিশকে লক্ষ্য করে বোমা বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় সেখানে দায়িত্বরত ট্রাফিক পুলিশের কনস্টেবল আমিনুল ইসলাম ও একজন মন্ত্রীর নিরাপত্তা দলের অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহাবুদ্দিন আহত হয়েছেন।

শনিবার রাত ৯টার দিকের এ ঘটনা ঘটে। এটি হাত বোমা নাকি অন্য কিছু এ বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউ মার্কেট থানার ডিউটি অফিসার আবু সালেহ বলেন, বোমা বিস্ফোরণে পুলিশ সদস্য আহতের সংবাদ শুনেছি। তাদের নাম এখনও নিশ্চিত হতে পারিনি। ঘটনাস্থলে ওসিসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত আছেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, আমিনুল হাতের আঙুলে ও শাহবুদ্দীন দুই পায়ে আঘাত পেয়েছেন। তাদেরকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনার পর সাইন্সল্যাব মোড়ের ঘটনাস্থল কর্ডন করে রেখেছে পুলিশ। ওই রোডে আপাতত যান চলাচল বন্ধ রয়েছে।

দেশসংবাদ/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  রাজধানী   পুলিশ   বোমা হামলা   আহত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft