ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ || ৪ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ মেরিন ড্রাইভ সড়কে দূর্ঘটনায় মা-ছেলে নিহত ■ অবৈধ ক্যাসিনো ছাড়াও খালেদের ছিল বিশেষ টর্চার সেল ■ ৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ ■ ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি ■ নজরদারিতে সম্রাট, শিগগিরই গ্রেফতার! ■ সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে ■ যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তর ■ মার্কিন ড্রোন হামলায় আফগানিস্তানে নিহত ৩০ ■ খুনি নূর চৌধুরীর অবস্থান প্রকাশে বাধা নেই ■ ক্যাসিনোর সাথে জড়িতদের নাম বলছেন যুবলীগ নেতা খালেদ ■ নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা ■ ২৬ জেলা জজসহ ৫৩ বিচারক বদলি
কেরানীগঞ্জে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা
সামসুল ইসলাম সনেট, কেরানীগঞ্জ :
Published : Sunday, 1 September, 2019 at 12:11 AM

রাজধানী ঢাকার কেরানীগঞ্জে  এক সন্তানের জননী সূচনা আক্তাত নামের এক প্রবাসীর স্ত্রী ফাঁসিতে ঝুলে আত্নহত্যা করেছে। তার স্বামী নাম রুহুল আমিন এবং পিতার নাম মোতালিব হোসেন। মৃতের বাবা এবং স্বামী উভয়ের বাড়ী কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া ইউনিয়নের সুবর্নশুর গ্রামে। সুবর্নশুর গ্রামের নাজির সিকদার জানান, আজ ৩১ই আগস্ট রোজ শনিবার আনুমানিক দুপুর ২টার দিকে সূচনা আক্তার তার তিন বছরের ছেলেকে নিয়ে রুমের দরজা বন্ধ করে ফাঁসিতে ঝুলে আত্নহত্যা করে। এসময় সাথে থাকা বাচ্চার চিৎকারে বাড়ীর লোকজন এসে দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে রুহিতপুর জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে এস আই বিপুল লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। 

সূচনার মা দাবী করেন, এটা আত্মহত্যা না, শশুড়বাড়ির লোকজন মিলে সূচনাকে হত্যা করেছে। যদি আত্মহত্যাই হতো তা হলে ওর শশুড় বাড়ির লোক কেন লাশের পাশে থাকবে না?

ধারণা করা হচ্ছে প্রবাসী স্বামী ও তার মা বোনের প্ররোচনা ও পারিবারিক কলহের কারণে সে আত্নহত্যা করেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো মৃত্যুর  কারণ জানা যায়নি।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft