ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ || ৭ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ফাইনালের আগে দুর্দান্ত জয় পেলো বাংলাদেশ ■ শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে ■ সেই জিকে শামীম ১০ দিনের রিমান্ডে ■ ভূতের আড্ডায় বাতি জ্বালিয়ে যা দেখলেন অভিযানকারী! ■ সব ধরনের মানুষের জন্য পার্ক ও মাঠের ব্যবস্থা করা হচ্ছে ■ খালেদাকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম
পুলিশের ওপর হামলা বড় হামলার ‘টেস্ট কেস’
দেশসংবাদ ডেস্ক
Published : Sunday, 1 September, 2019 at 3:05 PM

স্থানীয় সরকারমন্ত্রীর প্রটোকলে পুলিশের ওপর ককটেল হামলার ঘটনা নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এরা ছোটখাটো ঘটনা দিয়ে টেস্ট কেস হিসেবে বড় ধরনের হামলার ঘটনা ঘটাতে পারে।

রোববার সকালে সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

রাজধানীর সায়েন্স ল্যাবরেটরি এলাকায় শনিবার রাতে মন্ত্রীর গাড়িবহর যানজটে পড়লে প্রটেকশনের পুলিশের সদস্যরা নেমে যানজট ছাড়াতে যান। এ সময় তাদের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এতে দুই পুলিশ আহত হন। এ হামলার ঘটনার দায় স্বীকার করেছে জঙ্গিগোষ্ঠী আইএস।

এ বিষয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এরা ছোটখাটো হামলা করে টেস্ট কেস হিসেবে বড় ধরনের হামলা ঘটাতে পারে। এ বিষয়ে সরকার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সতর্ক রয়েছে। পুলিশ ও গোয়েন্দাদের তৎপরতাও বেড়েছে।

তিনি বলেন, পুলিশের সূত্র থেকে নিশ্চিত হয়েছি, এ হামলা মন্ত্রীকে টার্গেট করে করা হয়নি। হামলাকারীদের উদ্দেশ্য ছিল ভিন্ন।

দেশসংবাদ/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft