ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ || ৭ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ নির্যাতন করায় থানা ঘেরাও করল একদল হনুমান! ■ এবার স্পাতে অভিযান, নারীসহ আটক ১৯ ■ ক্যাসিনোর টাকা গ্রামের মানুষের কল্যাণে ব্যবহারের আহ্বান ■ সিসি বিরোধী বিক্ষোভে উত্তাল মিসর ■ সাদা পোশাকে গ্রেফতার, নিরাপত্তা চেয়ে ৫৬ সাংবাদিকের জিডি ■ নিরাপত্তা চেয়ে সিলেটের অর্ধশতাধিক সাংবাদিকের জিডি ■ রিফাত হত্যার চার্জশিট মনগড়া উপন্যাস ছাড়া কিছু নয় ■ টেন্ডার না দিয়ে বিদেশে আইটি অডিটের কাজ দিল বাংলাদেশ ব্যাংক ■ উসকানি না দিয়ে পারলে সরকারকে সহযোগিতা করুন ■ সরকারের পাপের ইতিহাস বেরিয়ে এসেছে ■ আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ করতে সুপ্রিম কোর্টে মিন্নি ■ প্রধানমন্ত্রীকে নিয়ে সেই বক্তব্যের ব্যাখ্যা দিলেন বিএনপি নেতা দুদু
মালয়েশিয়ায় বিএনপি’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
কায়সার হামিদ হান্নান, মালয়েশিয়া
Published : Monday, 2 September, 2019 at 10:30 AM, Update: 02.09.2019 10:39:21 AM


বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির মালয়েশিয়া শাখার উদ্যোগে দলটির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রবিবার (১ সেপ্টেম্বর) স্থানীয় সময় সন্ধ্যায় কুয়ালালামপুরের একটি হোটেলে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও সহ দপ্তর সম্পাদক একেএম হাবিবুর রহমান শিশিরের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র ঢাকা মহানগর উত্তরের সভাপতি ও ঢাকা সিটি করপোরেশন এর সাবেক কমিশনার আলহাজ্ব এমএ কাইয়ুম।

প্রধান অতিথির বক্তব্য আলহাজ্ব এম এ কাইয়ুম বলেন বর্তমান অবৈধ সরকার দেশের গণতন্ত্রকে ধ্বংস করে, মানবাধিকার লঙ্ঘন করে, দলীয়করণ করে, বাকশাল ও  শোষণ-নির্যাতন করে নিজেদের অধীনে নির্বাচন করে অবৈধভাবে ক্ষমতায় অন্যায় ভাবে দেশনেত্রীকে জেলে রেখেছে।



এসে শহীদ জিয়ার প্রবর্তিত বহুদলীয় গনতন্ত্রকে হত্যা করার পায়তারা করছে। বিএনপি মাটি, মানুষের ও দেশের উন্নয়নে রাজনীতি করে। এই দলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশী জাতীয়তাবাদের চেতনায় উজ্জীবিত হয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি গঠন করেন। শহীদ জিয়ার দল বিএনপি দেশের অর্থনৈতিক উন্নয়নে, সামাজিক উন্নয়নে, গণতন্ত্রকে মুক্ত করতে সংগ্রাম করে যাচ্ছে। এখন বিএনপির নেতাকর্মীদের আর ঘরে বসে থাকার সময় নেই। হতাশ হবেন না। কোনো কিছুতেই বিএনপিকে ধ্বংস করা যাবে না।

তিনি আরো বলেন বর্তমান অবৈধ সরকারের মূল টার্গেট তারেক রহমান। যারা জানে আগামীতে রাষ্ট্র ক্ষমতায় তারেক রহমান অধিষ্ঠিত হলে বিএনপি ৫০ বছর সামনে এগিয়ে যাবে। তাই তারা পাগল হয়ে তারেক রহমানের নামে একের একের এক মিথ্যা মামলা দিচ্ছে। হামলা মামলা দিয়ে তারেক রহমান কে দমানো যাবে না। তারেক রাহমান বীরের বেশে দেশে ফিরবে ইনআশাল্লাহ। তিনি আরো বলেন আজ তারেক রহমানের নেতৃত্বে দল ঐক্যবদ্ধ। এই বর্তমান অবৈধ সরকারের সকল অপকর্মের জন্য বিচারের কাঠ গড়ায় দাঁড়াতে হবে।


এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা সিটি করপোরেশনের সাবেক কমিশনার ও বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির সদস্য মির্জা খোকন, মালয়েশিয়া বিএনপির সহসভাপতি তালহা মাহমুদ, সিনিয়র যুগ্ম সম্পাদক ওয়ালিউল্লাহ্ জাহিদ, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাউদ্দিন, যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম মাহমুদ, এসএম মোয়াজ্জেম হোসেন নিপু, মালয়েশিয়া যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম খান, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক আব্দুলাহ আল মামুন লিটন, প্রচার সম্পাদক এসএম বশির আলম, সহ স্থানীয় সরকার ও সমবায় বিষয়ক সম্পাদক মঞ্জু খাঁ, সদস্য জসীম উদ্দিন, কে এল সেন্ট্রাল বিএনপির সভাপতি আবুল কাসেম নয়ন, কামপুং জাওয়া বিএনপির সভাপতি আবু সাঈদ বাবুল, যুবদলের দপ্তর সম্পাদক বাদল কারার কুয়ালালামপুর মহানগর যুবদলের সভাপতি শামীম রেজা ,সাংগঠনিক সম্পাদক ইমন সাঈদ, রিপন চৌধুরী ও আবু কাওসার সহ আরো অনেকে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft