ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ || ২ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ তদন্তে দোষী প্রমাণ হলে জাবি ভিসির বিরুদ্ধে ব্যবস্থা ■ অনিয়ম করে থাকলে জাবি ভিসির বিরুদ্ধেও ব্যবস্থা ■ চারদিকে অনিশ্চয়তা, অস্থিতিশীলতা ■ প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ ■ কাউকে ছাড় নয়, সবার আমলনামা আমার কাছে ■ মালয়েশিয়া থেকে ৮ হাজার বাংলাদেশিকে ফেরত ■ উত্তেজনার মধ্যেই আমিরাতের জাহাজ আটক করল ইরান ■ ছাত্রলীগকে ১ কোটি টাকা ঈদ সালামি দিয়েছেন ভিসি ■ ভারত মহাসাগরে চীনের ৭ যুদ্ধজাহাজ ■ ১০ হাজার স্থাপনায় অভিযান চালিয়ে ২৬ টিতে পওয়া গেছে এডিস মশা ■ সিনেট থেকে পদত্যাগ চেয়ে শোভনের আবেদন ■ মেট্রোরেলের নিরাপত্তায় পুলিশ ইউনিট গঠনের নির্দেশ
ছাত্রলীগ নেতার দাঁত ভেঙে দিলেন ডিবির এসআই
দেশসংবাদ ডেস্ক
Published : Monday, 2 September, 2019 at 4:50 PM, Update: 02.09.2019 4:53:31 PM

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা ছাত্রলীগ নেতা জহুরুল ইসলামকে হেলমেট দিয়ে পিটিয়ে দাঁত ভেঙে দিয়েছেন গোয়েন্দা পুলিশের (ডিবি) এক উপপরিদর্শক (এসআই)। এমন অভিযোগ করেছেন জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন ও জহুরুল ইসলামের বাবা লুৎফর রহমান।

রোববার বিকেলে এ ঘটনা ঘটে। ডিবির এসআই আমিনুল ইসলামের হাতে মারধরের শিকার হন ছাত্রলীগ নেতা জহুরুল। রোববার গভীর রাতে পুলিশি পাহারায় জহুরুলকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত জহুরুল ইসলাম পাঁচবিবি উপজেলার ধরঞ্জি ইউনিয়নের উচনা গ্রামের লুৎফর রহমানের ছেলে। জহুরুল পাঁচবিবি উপজেলার মহিপুর হাজী মহসিন সরকারি কলেজের শিক্ষার্থী এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

জহুরুলের বাবা লুৎফর রহমান বলেন, রোববার বিকেলে উচনা মাদরাসা মাঠে বন্ধুদের সঙ্গে খেলছিল জহুরুল। এ সময় ডিবির এসআই আমিনুল ইসলাম মাইক্রোবাসযোগে সেখানে পৌঁছেন। পরে জহুরুলকে মাইক্রোবাসে জোর করে তুলে কিছু দূর নিয়ে গালাগাল করতে থাকেন এসআই। একপর্যায়ে হেলমেট দিয়ে মাথায় ও মুখে আঘাত করতে থাকেন তিনি। এতে জহুরুলের বেশ কয়েকটি দাঁত ভেঙে যায়। পরে তাকে পুলিশি পাহারায় হাসপাতালে ভর্তি করা হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা বলেন, জহুরুল ইসলাম ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী। সীমান্ত এলাকার ছেলে হলেও খুবই ভালো ছেলে জহুরুল। এখন পর্যন্ত তার বিরুদ্ধে কোনো অভিযোগ পাইনি আমরা। যদি তার বিরুদ্ধে পুলিশের কাছে কোনো অভিযোগ থাকে তাহলে এভাবে না পিটিয়ে থানায় নিতে পারতেন ডিবির এসআই আমিনুল ইসলাম। কিন্তু তা না করে পিটিয়ে তার দাঁত ভেঙে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই। একই সঙ্গে ডিবির এসআই আমিনুল ইসলামের শাস্তি দাবি করছি। আমরা ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে থানায় অভিযোগ দেব।

এ ব্যাপারে জানতে চাইলে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুমিনুল হক বলেন, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখব।

দেশসংবাদ/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft