ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ || ৭ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ফাইনালের আগে দুর্দান্ত জয় পেলো বাংলাদেশ ■ শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে ■ সেই জিকে শামীম ১০ দিনের রিমান্ডে ■ ভূতের আড্ডায় বাতি জ্বালিয়ে যা দেখলেন অভিযানকারী! ■ সব ধরনের মানুষের জন্য পার্ক ও মাঠের ব্যবস্থা করা হচ্ছে ■ খালেদাকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম
ধর্মপাল ও শিমুলবাড়ী ইউনিয়ন আ’লীগের কাউন্সিল অনুষ্ঠিত
আব্দুর রশিদ শাহ, নীলফামারী
Published : Monday, 2 September, 2019 at 8:59 PM, Update: 02.09.2019 11:16:08 PM


নীলফামারীর জলঢাকায় উৎসবমুখর পরিবশে র্ধমপাল ও শিমুলবাড়ী  ইউনিয়নের আ’লীগরে কাউন্সিল অনুষ্ঠিত হয়। ০২ সেপ্টেম্বের সোমবার দুপুরে র্ধমপাল পুরাতন কাচারি ডাঙ্গার হাট সরকারি প্রাথমকি বিদ্যালয় মাঠে অনুষ্টানিক ভাবে মনোয়ার হোসেন চৌধুরীকে সভাপতি নির্বাচিত করেন কাউন্সলির গন। সাধারণ সম্পাদক পদে তিনজন প্রার্থী থাকায়, পদটি স্থগিত রাখা হয়। তারা হলেন, ইউনিয়নের আওয়ামী লীগ নেতা খোকা রাম রায়, বিধুরাম রায় ও শাহনিুর রহমান। পরবর্তিতে ভোটের মাধ্যমে সাধারণ সম্পাদক নির্বাচন করা হবে।


একইদিনে বিকালে শিমুলবাড়ী স্বপন বাজারে কাউন্সিল অনুষ্টতি হয়। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ। বিশেষ অতিথি উপজেলা আলীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জাহেদ আলী ও নৌকা সর্মথক তোফায়েল মাষ্টারসহ উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলন।

আনন্দ উৎসবরে মধ্য দিয়ে ইউপি চেয়ারম্যান হামদিুল হক সভাপতি ও সাবকে সাধারণ সম্পাদক বাবু শুনিল চন্দ্র রায়কে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ওয়ার্ড  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহিন।

দেশসংবাদ/এফএইচ/বি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft