ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ || ১২ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ আনোয়ারের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেন মাহাথির! ■ ‘টক অব দ্য কান্ট্রি’ পাপিয়ার যত অপকর্ম (ভিডিও) ■ করোনায় উহানে আরেক চিকিৎসকের মৃত্যু ■ বিচার বিভাগ তার স্বাধীনতা রক্ষা করবেন ■ প্রধানমন্ত্রিত্ব ছাড়ছেন মাহাথির মোহাম্মদ? ■ উন্নয়ন প্রকল্প একটি আরেকটির সাথে পরিপূরকের নির্দেশ ■ মালয়েশিয়ায় শিগগিরই শ্রমবাজার চালুর আশা ■ নির্দিষ্ট স্থানের বাইরে পোস্টার ও মাইক ব্যবহার করা যাবে না ■ ঢাকায় মাইক্রোবাসের ধাক্কায় আহত ১৪ ■ কক্সবাজারে বন্দুকযুদ্ধে নিহত ১ ■ মানি লন্ডারিং মামলায় খালেদসহ ছয়জনের বিরুদ্ধে চার্জশিট ■ ২৬৫ রানে অলআউট জিম্বাবুয়ে
সীমান্তে ইয়াবা ও মাদকসহ যুবক আটক
কামাল হোসেন, তাহিরপুর (সুনামগঞ্জ)
Published : Tuesday, 3 September, 2019 at 12:27 AM, Update: 03.09.2019 1:31:09 AM

সীমান্তে ইয়াবা ও মাদকসহ যুবক আটক

সীমান্তে ইয়াবা ও মাদকসহ যুবক আটক


সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বিরেন্দ্রনগর সীমান্ত এলাকা থেকে  ইয়াবা ও ভারতীয় মদসহ ইকবাল হাসান (৩০) নামের এক যুবককে আটক করেছে সীমান্ত রক্ষীবাহিনী বিজিবি সদস্যরা। বিজিবির হাতে আটককৃত মাদক ব্যবসায়ী নেত্রকোনা জেলার কলমাকান্দার রঘুরামপুর গ্রামের মোঃ মহিম উদ্দিন মন্ডল ছেলে।

সুনামগঞ্জ (২৮ বিজিবি) ব্যাটালিয়ন সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় বিরেন্দ্রনগর বিওপির হাবিলদার মোঃ আব্দুল মালেক এর নেতৃত্বে বিজিবির একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সীমান্ত পিলার ১১৯৪/২-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শ্রীপুর ইউনিয়নের জংগলবাড়ী নামক স্থান থেকে ৭ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০ বোতল ভারতীয় অফিসার চয়েজ  মদসহ মাদক ব্যবসায়ী ইকবাল হাসানকে আটক করে।

সুনামগঞ্জ (২৮ বিজিবি) ব্যাটালিয়ন অধিনায়ক মোঃ মাকসুদুল আলম জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাহিরপুর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  সুনামগঞ্জ   আটক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft