ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ || ১ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ২৬ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে এক লাখ মামলা ■ টি-টোয়েন্টিতেও আফগানদের কাছে হারলো বাংলাদেশ ■ ৮০ লাখ টাকাসহ গ্রেফতার ডিআইজির জামিন নাকচ ■ সৌদি তেল ক্ষেত্রে হামলা, যুদ্ধের হুমকি ইরানের ■ প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল প্রকাশ ■ শেখ হাসিনাকে নিয়ে ‘ডিপ্লোম্যাট’র প্রচ্ছদ প্রতিবেদন ■ ডেঙ্গু ধ্বংসে এবার ফাইনাল চিরুনি অভিযান ■ কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য ■ ভিকারুননিসায় নতুন অধ্যক্ষ ফওজিয়া রেজওয়ান ■ এনআরসি নিয়ে বাংলাদেশ উদ্বিগ্ন ■ ছাত্রলীগের দুর্নীতি চাপা দিতেই ছাত্রদলের কাউন্সিল বন্ধ করা হয়েছে ■ চাঁদাবাজদের প্রশ্রয় দেবে না ছাত্রলীগ
উখিয়ায় পিকআপভ্যান চাপায় ৩ রোহিঙ্গা নিহত
দেশসংবাদ, কক্সবাজার
Published : Tuesday, 3 September, 2019 at 10:11 AM


কক্সবাজারের উখিয়া উপজেলায় বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে পিকআপভ্যান চাপায় অটোরিকশায় থাকা তিন রোহিঙ্গা নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও চারজন।

নিহতরা হলেন মোহাম্মদ আইয়ুব (১৭), তার ভাই মোহাম্মদ নূর (২৫) ও আবদুল হোছাইন (৩০)। এরা সবাই টেকনাফের জাদিমোরা শালবাগান রোহিঙ্গা শিবিরের বাসিন্দা।

সোমবার দুপুরে টেকনাফ-কক্সবাজার সড়কের হোয়াইক্যং নামক এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়।

নয়াপাড়া হাইওয়ে পুলিশের এসআই শরীফ হাসান জানান, টেকনাফের জাদিমোরা শালবাগান রোহিঙ্গা শিবির থেকে উখিয়ায় অটোরিকশায় বালুখালী শরণার্থী শিবিরে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল।

সেটি হোয়াইক্যং নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই অটোরিকশায় চাপা দেয়। এতে অটোটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলে দুই রোহিঙ্গা নিহত হন। এ সময় আহত হন পাঁচজন।

আহতদের উদ্ধার করে হোয়াইক্যং চাকমারকূল রোহিঙ্গা শরণাথী শিবিরে সেভ দ্য চিলড্রেন হাসপাতালে নেয়া হলে চিকিৎসক আবদুল হোছাইনকে মৃত ঘোষণা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।

দেশসংবাদ/এফএইচ/mmh

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft