ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ || ৫ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ডিমোশন-প্রমোশন বিষয় নয়, মন্ত্রী মন্ত্রীই ■ নারায়ণগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ ৮ ■ ট্রাম্পের ভারত সফরের আগে ইমরান খানের প্রশংসায় যুক্তরাষ্ট্র ■  করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৭৭০ ■ ব্যাংক ঋণ নিয়ে পলাতকদের শান্তিতে ঘুমাতে দেব না ■ মুজিববর্ষে বাড়ি পাবেন ১৪ হাজার অস্বচ্ছল মুক্তিযোদ্ধা ■ ইরাকে মার্কিন দূতাবাসের কাছে সামরিক ঘাঁটিতে হামলা ■ চসিক নির্বাচনের দিনেই ভোট হবে বগুড়া-যশোরে ■ সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ ■ মালিতে বন্দুক হামলায় নিহত ৪০ ■ সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই ■ সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত আরও এক বাংলাদেশি
বাংলাদেশ এসোসিয়েশন পর্তুগাল নর্থ'র বার্ষিক বনভোজন
মোঃ রাসেল আহম্মেদ, লিসবন (পর্তুগাল)
Published : Tuesday, 3 September, 2019 at 10:32 AM

বাংলাদেশ এসোসিয়েশন পর্তুগাল নর্থ'র বার্ষিক বনভোজন

বাংলাদেশ এসোসিয়েশন পর্তুগাল নর্থ'র বার্ষিক বনভোজন

প্রতিবছরের ন্যায় এবারেও বাংলাদেশ এসোসিয়েশন পর্তুগাল নর্থ'র উদ্যোগে বার্ষিক বনভোজনের আয়োজন করা হয়েছে। পর্তুগালের বানিজ্যিক নগরী পোর্তোর ঐতিহ্যবাহী ও গোল্ড মেডেল প্রাপ্ত সামাজিক এই সংগঠনটির উদ্যোগে উক্ত আয়োজনে লিসবন ও পোর্তো শহরের শতাধিকের বেশী মানুষ অংশগ্রহণ করে।

স্থানীয় সময় রবিবার দিনব্যাপী এই আয়োজনে বিপুলসংখ্যক বাংলাদেশী পরিবার সহ সংগঠনের নেতা কর্মী এবং পোর্তোতে বসবাসরত বাংলাদেশ কমিউনিটির মানুষজন অংশগ্রহণ করে। এসময় বনভোজনটি বাংলাদেশীদের মিলনমেলায় পরিণত হয়।

বাংলাদেশ এসোসিয়েশন পর্তুগাল নর্থ'র বার্ষিক বনভোজন

বাংলাদেশ এসোসিয়েশন পর্তুগাল নর্থ'র বার্ষিক বনভোজন



সকাল ৮ টায় দুটি বাস পোর্তো শহর থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরের আটলান্টিকের পাড়ের মনোরম পর্যটন শহর ভিয়েনা ডো কেস্টেলোতে পৌঁছায়। পাহাড়ের চূড়া থেকে আটলান্টিক মহাসাগরের অপরূপ সৌন্দর্য্যে উপভোগের পাশাপাশি লিমাও নদীর মনোরম মোহনা সবাইকে মুগ্ধ করে।

ভিয়েনা ডো কেস্টেলোর বিভিন্ন দর্শনিয় স্থান পরিদর্শনের পরে সকলে একত্রে দুপুরের খাবার সম্পূর্ণ করেন। এরপরে সকলে একত্রে আরেকটি দর্শনিয় স্থান পন্থে দ্যা লিমায় পৌছায়। সেখানে সবাই সন্ধ্যা পর্যন্ত ঘুরাঘুরি, সাংস্কৃতিক আয়োজন সহ বিভিন্ন বিনোদনধর্মী কার্যক্রম পরিচালনা করেন। পরে সন্ধ্যার পূর্বে সবাই একতে পোর্তো শহরে ফিরে আসেন।

বনভোজনে অংশগ্রহণ কারী সকলে সংগঠনের এধরনের সামাজিক উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। প্রবাসীদের বছরে অনন্ত একটি দিন হৈচৈ ও আনন্দ উল্লাসে কাটানোর সুযোগ সৃষ্টি করাতে উপস্থিত সকলে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতে এমন আয়োজন অব্যাহত রাখার আহবান জানান।

বাংলাদেশ এসোসিয়েশন পর্তুগাল নর্থ'র বার্ষিক বনভোজন

বাংলাদেশ এসোসিয়েশন পর্তুগাল নর্থ'র বার্ষিক বনভোজন



এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের কার্ষকরী পরিষদের সদস্য ফারুক হোসেন, কাজল আহমেদ, নজরুল ইসলাম শরীফ, ইদ্রিস মাতবর, আবুল দেওয়ান মবিন, আব্দুল হাই, মুজিবুর রহমান, মোহাম্মদ রাকিব, নজরুল ইসলাম, আবদুর রাজ্জাক, আফজাল হোসেন, মাফিক হোসেন, মনির সোহেল, নবিউল হক, তাজুল ইসলাম প্রমুখ।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  বাংলাদেশ   পর্তুগাল   বনভোজন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft