ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ || ৫ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ শিগগিরই প্রাথমিকে ১৮ হাজার শিক্ষক নিয়োগ ■ কাদেরকে ফোন করলেন কেন? ■ ব্যাংক ঋণ নিয়ে পলাতকদের শান্তিতে ঘুমাতে দেব না ■ মুজিববর্ষে বাড়ি পাবেন ১৪ হাজার অস্বচ্ছল মুক্তিযোদ্ধা ■ ইরাকে মার্কিন দূতাবাসের কাছে সামরিক ঘাঁটিতে হামলা ■ চসিক নির্বাচনের দিনেই ভোট হবে বগুড়া-যশোরে ■ সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ ■ মালিতে বন্দুক হামলায় নিহত ৪০ ■ সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই ■ সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত আরও এক বাংলাদেশি ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৬৬২ ■ পাঁচ উপ-নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা
মালয়েশিয়ায় ৪১ বাংলাদেশি আটক
দেশসংবাদ, মালয়েশিয়া
Published : Wednesday, 4 September, 2019 at 11:37 PM

মালয়েশিয়ায় ৪১ বাংলাদেশি আটক

মালয়েশিয়ায় ৪১ বাংলাদেশি আটক


মালয়েশিয়া সরকারের সাধারণ ক্ষমার সুযোগ গ্রহণের আগেই গ্রেফতারের মুখোমুখি বাংলাদেশিসহ বিভিন্ন দেশের অভিবাসীরা। প্রতিদিন কোথাও না কোথাও আটক হয়ে জেল জরিমানার সম্মুখীন হচ্ছেন প্রবাসীরা। বুধবার ৪ সেপ্টেম্বর সকালে পুত্রাজায়া ইমিগ্রেশনের অভিযানে ৪১ জন বাংলাদেশিসহ ৯১ জনকে গ্রেফতার করেছে অভিবাসন বিভাগ।

মালয়েশিয়ার কাজাংয়ে নির্মিত ইউনিভার্সিটি ইন্টারন্যাশনাল এ কর্মরত শ্রমিকদের ভিসা না থাকার অভিযোগে গ্রেফতার করা হয় সবাইকে। অভিযানের সময় অনেকেই পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও শেষরক্ষা হয়নি।

অবশেষে আটক করা হয় বিভিন্ন দেশের ১৩১ জনকে। আটককৃতদের মধ্যে যাচাই-বাছাই শেষে বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হলে বাংলাদেশের ৪১, ইন্দোনেশিয়ার ৩০, মিয়ানমারের ১৮ এবং ইন্ডিয়ার ২ জনকে গ্ৰেফতার করে ইমিগ্ৰেশন বিভাগ।

আটককৃতদের অভিবাসন বিভাগের বিভিন্ন আইনে গ্রেফতার করে পুত্রাজায়া ও বুকের জলিল ক্যাম্পে হস্তান্তর করে।

উল্লেখ্য, গত আগস্টের ১ তারিখ থেকে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত মালয়েশিয়ায় অবস্থানরত অবৈধ অভিবাসীদের ৭০০ রিঙ্গিত জরিমানা দিয়ে দেশে যাওয়ার সুযোগ দিয়েছে সরকার।

দেশসংবাদ/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  মালয়েশিয়ায   ৪১ বাংলাদেশি আটক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft