ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ || ৯ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ শিশু ধর্ষণকারী নিহত ■ কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ ■ ছয় বিএসএফ সদস্যকে আটকের পর হস্তান্তর ■ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপ‌তি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ■ বাংলা ভাষায় ওয়েবসাইট চালু করল মার্কিন দূতাবাস ■ চীনে করোনভাইরাসে ২৯ বিদেশী আক্রান্ত ■ এ সমস্যা শুধু বিএনপির নয়, গোটা জাতির সমস্যা ■ মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে ■ করোনাভাইরাসে দক্ষিণ কোরিয়ায় একজনের মৃত্যু ■ সমন্বিত ভর্তি পরীক্ষায় যাচ্ছে না বুয়েট ■ বগুড়ায় বিএনপিকর্মীকে কুপিয়ে হত্যা ■ গণআন্দোলন শুরু করতে আর দেরি নয়
বন্ধুত্বের মিষ্টি বন্ধন পরিবারের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
সৈয়দ ইকরাম হোসেন :
Published : Wednesday, 4 September, 2019 at 11:48 PM

বন্ধুত্বের মিষ্টি বন্ধন পরিবারের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বন্ধুত্বের মিষ্টি বন্ধন পরিবারের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

গত ৪ঠা সেপ্টেম্বার ২০১৮ তারিখে "বন্ধুত্বের মিষ্টি বন্ধন" নামে  একটি ফেইজবুক ভিক্তিক মিষ্টি যৌথ পরিবার শুরু করেন আফরিন আক্তার।  বন্ধুত্বের মিষ্টি বন্ধন" পরিবারের  ১ বছর পূর্তি উপলক্ষে রাজধানীর একটি অভিজাত চাইনিজ রেস্টুরেন্টে কেক কাটার মাধ্যমে উদযাপন হল এডমিন-সদস্যদের মিলন মেলা।  পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্টানের সুচনা করা হয়। উদ্ধোধনী বক্তব্যে আফরিন আক্তার গ্রুপের সফলতার কর্মকান্ডের কথা তুলে ধরেন। 

তিনি বলেন, গত ১ বছরে "বন্ধুত্বের মিষ্টি বন্ধন" পরিবার মানবতার সেবায় ০৩ টি কল্যাণমূলক কাজে অংশগ্রহণ করেছে ১। ২৫ জানুয়ারী, ১৯ সাভারে একটি মাদ্রাসায় কুরআনুল করিমের শিক্ষার্থী এতিম অসহায়দের পাশে সহযোগিতা নিয়ে। ২। ২২ এপ্রিল, ১৯ ঢাকার একটি বৃদ্ধাশ্রম ও মাদ্রাসা ছাত্রদের পাশে সহযোগিতা নিয়ে। ৩। ৬ জুন, মাদ্রাসা ফয়জুল উলুম, আজিমপুর কবরস্থান দ্বীনই শিক্ষায় অধ্যায়নরত ছাত্রদের পাশে। আশা করি যায় অদূর ভবিষ্যতে মানবতার সেবা কাজের পরিধি আরো বৃদ্ধি পাবে ইনশাআল্লাহ। 

এডমিন এইচ এম রাশিদুল আলম বলেন-আমাদের এই গ্রুপটি পরিবারের ভাল লাগা, ভালবাসার আ
বন্ধুত্বের মিষ্টি বন্ধন পরিবারের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বন্ধুত্বের মিষ্টি বন্ধন পরিবারের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ত্বার বন্ধনে সৃষ্টি।যেখানে আছে একে অপরের প্রতি সহানুভূতি, ভালবাসা,মায়া, মমতা সর্বোপরি শ্রদ্ধা আর সম্মান।  সামাজিক দায়বদ্ধতাকে প্রাধান্য দিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়াই আমাদের একমাত্র লক্ষ্য।

আমরা এই পরিবার ভুক্ত হয়েছি নিজেদেরকে সামাজিক দায়বদ্ধতা থেকে কিছুটা মুক্ত করার আশায়।কারণ মানুষ সামাজিক জীব কিন্তু সময়ের গতিধারায় মানুষ আজ সমাজিক কর্মকান্ড হতে বিচ্যুত। 'মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য' এই শ্লোগানকে সামনে রেখে আর্তমানবতার সেবায় নিয়োজিত আমাদের পরিবার।একা বড় কোন কিছু করা কষ্টকর তাই পরিবারের সকলকে নিয়ে আমরা পাশে দাঁড়াই পথশিশু,বয়োজেষ্ঠ্য গরিব,এতিম,অসহায় আর বৃদ্ধ্যাশ্রমে আশ্রিত মা-বাবাদের পাশে।

এডমিন আবুল হাসনাত ভূঁইয়া বলেন-আমাদের পরিবারের প্রতিটি সদস্যের মনমানসিকতা এক। একে অপরের প্রতি স্নেহ,আদর,ভালবাসা, শ্রদ্ধ্যা,সম্মান,অরাজনৈতিক এবং ধর্ম যার যার আমরা সবার এই মুল নীতিতে গড়ে উঠেছে আমাদের আজকের এই পরিবার। 

এডমিন শিউলী কায়েস বলেন-বন্ধুত্বের মিষ্টি বন্ধন পরিবার একটি যৌথ পরিবার,আমাদের সকলের ২য় পরিবার।  এডমিন নাইম হোসেন সেলিম বলেন-আমাদের এই পরিবার ভাই বোন,বন্ধুর পরিবার।তাই এখানে কেউ কাউকে অসম্মানজনক কথা বলার সুযোগ নেই।

এডমিন জাহিদ হোসাইন বলেন- আমাদের ভাই বোন বন্ধুর পরিবারে ধর্ম নিয়ে বাড়াবাড়ি করার সুযোগ নেই। কেননা 'ধর্ম যার যার আমরা সবার' এই মুল নীতিতে বিশ্বাসী। এ সময় উপস্হিত ছিলেন, সোহাগ খান,ডিপ্লোমাকৃষিবিদ মিজানুর রহমান,নাদিরা শিল্পি,সাগর বাবু,আবু তাহের ভুঁইয়া,জাহাঙ্গীর আলম,খাদিমুল ইসলাম রাজীব হায়দার,রাজু আহম্মেদ।দেশের বাহিরে অবস্হানরত-শম্পা হক,মো নজরুল ইসলাম,আহম্মেদ মোহন,আল মামুন,তানভীর তুষার, মোশারফ হোসেন কবির হাওলাদার,লুৎফর রহমান উনারা ভিডিও কনফারেন্সে শুভেচ্ছা এবং মত বিনিময় করেন। 

বন্ধুত্বের মিষ্টি বন্ধন পরিবার নিয়ে মত বিনিময় করেন- জাহিদ মিলো,সাগির আহম্মেদ রানা,সাথী নোমান,আকাশ খাঁন,প্রিয়তি ইসলাম,পুতুল এসপি,ঊর্মি ঊর্মি,আজরাজাবিন তুলি,রুমেল চৌধুরী,মোহাম্মদ আলী,মোঃ নুরুল ইসলাম,নার্গিস জুঁই,ফজলে রাব্বি,আইরিন খান লিজেন্ড প্রমুখ।  পরে মধ্যহ্নভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোসনা করা হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  উদযাপন   বন্ধুত্ব  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft