ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৮ জানুয়ারী ২০২০ || ১৫ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ দেশে করোনাভাইরাসের রোগী নেই ■ বিএনপি মহাসচিবের দোয়া চাইলেন আতিকুল ■ মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৫ জন নিহত ■ যুক্তরাষ্ট্রে ৩৫টি নৌকায় অগ্নিকাণ্ড, নিহত ৮ (ভিডিও) ■ করোনাভাইরাস নিয়ে বি চৌধুরীর পরামর্শ ■ চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বাড়ছে ■  তরুণীর পোশাক পরিবর্তনের ভিডিও করে ফেঁসে গেলেন যুবক ■ করোনাভাইরাস নিয়ে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর ■ বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত ■ রাজধানীতে ওয়াসার গাড়িচাপায় শিক্ষার্থী নিহত ■ দু'সিটির ভোটে থাকছে ৬৫ প্লাটুন বিজিবি ■ চীন থেকে ফিরতে ইচ্ছুকদের সহায়তার নির্দেশ
র‌্যাবের মুখপাত্র হলেন সারওয়ার-বিন-কাশেম
দেশসংবাদ, ঢাকা
Published : Thursday, 5 September, 2019 at 9:50 AM

সারওয়ার-বিন-কাশেম

সারওয়ার-বিন-কাশেম


র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) নতুন মুখপাত্র (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পেয়েছেন র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার-বিন-কাশেম।

বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে আর্মি গলফ ক্লাবে রাজধানীর অপরাধবিষয়ক সাংবাদিকদের নিয়ে আয়োজিত একটি অনুষ্ঠানে এ কথা জানান আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান।

র‌্যাব-১ এর অধিনায়কের দায়িত্ব পালনের পাশাপাশি অতিরিক্ত দায়িত্ব হিসেবে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) থেকে তিনি সংস্থাটির লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের ভারপ্রাপ্ত পরিচালক হিসেবে দায়িত্ব (চলতি) পালন করবেন।

এএসপি মিজান জানান, পদোন্নতির কারণে নিজের বাহিনীতে ফিরছেন লেফটেন্যান্ট কর্নেল এমরানুল হাসান। তিনি র‌্যাব-৩ এর অধিনায়কের দায়িত্ব পালনের পাশাপাশি র‌্যাবের গণমাধ্যম শাখার ভারপ্রাপ্ত পরিচালকের দায়িত্বও পালন করে আসছিলেন।

র‌্যাবের নতুন মুখপাত্র সারওয়ার-বিন-কাশেম বলেন, ‘বর্তমানে র‌্যাব-১ এর অধিনায়কের দায়িত্ব পালনের পাশাপাশি নতুন দায়িত্ব হিসেবে গণমাধ্যম শাখার পরিচালকের দায়িত্ব দেয়া হয়েছে। নতুন দায়িত্ব নিষ্ঠার সঙ্গে যেন পালন করতে পারি, সে জন্য সকলের দোয়া ও সহযোগিতা চাই।’

উল্লেখ্য, সারওয়ার-বিন-কাশেম ২০১৭ সালের ১ জানুয়ারি র‌্যাব-১ এর অধিনায়ক হিসেবে দায়িত্ব নেন। দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করায় তিনি পুলিশের সর্বোচ্চ পদক পিপিএম (সেবা) পেয়েছেন।

দেশসংবাদ/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  র‌্যাব   মুখপাত্র   সারওয়ার-বিন-কাশেম  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft