ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ || ৫ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ শিগগিরই প্রাথমিকে ১৮ হাজার শিক্ষক নিয়োগ ■ কাদেরকে ফোন করলেন কেন? ■ ব্যাংক ঋণ নিয়ে পলাতকদের শান্তিতে ঘুমাতে দেব না ■ মুজিববর্ষে বাড়ি পাবেন ১৪ হাজার অস্বচ্ছল মুক্তিযোদ্ধা ■ ইরাকে মার্কিন দূতাবাসের কাছে সামরিক ঘাঁটিতে হামলা ■ চসিক নির্বাচনের দিনেই ভোট হবে বগুড়া-যশোরে ■ সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ ■ মালিতে বন্দুক হামলায় নিহত ৪০ ■ সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই ■ সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত আরও এক বাংলাদেশি ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৬৬২ ■ পাঁচ উপ-নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা
মালয়েশিয়ায় অসহায় দু’প্রবাসীর পাশে ওবায়দুল রহমান
দেশসংবাদ, মালয়েশিয়া
Published : Thursday, 5 September, 2019 at 10:29 AM, Update: 05.09.2019 10:57:54 AM

মালয়েশিয়ায় অসহায় দু’প্রবাসীর পাশে ওবায়দুল রহমান

মালয়েশিয়ায় অসহায় দু’প্রবাসীর পাশে ওবায়দুল রহমান

মালয়েশিয়ায় কন্ট্রাকশনের সাইটে কাজ করতে যেয়ে দুই প্রবাসী বাংলাদেশির পা ভেঙে যায়। ভাঙা পা নিয়ে দেশে যেতে পারছে না। টাকার জন্য চিকিৎসা হতে পারছেন না। তাদের আর্থিক সহযোগিতা করে দেশে পাঠিয়েছেন দুঃস্থ মানুষের পাশে দাড়ায় মানবতার ফেরীওয়ালা,পরিছন্ন ছাত্ররাজনীতির ধারক ও বাহক খুলনার কৃতি সন্তান মালয়েশিয়া আমপাং শাখার স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোহাম্মদ ওবায়দুর রহমান।

তিনি মালয়েশিয়া প্রবাসীদের বিপদে আপদে সহযোগিতার বাড়িয়ে দেন। প্রবাসে এই ভাবে অসহায় প্রবাসীদের কল্যানে কাজ করে প্রবাসীদের প্রিয় মুখ হয়েছেন তিনি। প্রবাসীদের কল্যানে কাজ করাকে তিনি এক ধরনের এবাদত ও সওয়াবের মনে করেন। তিনি দেশসংবাদকে জানান বিদেশের মাটিতে আমরা সবাই অসহায়। আমরা যেন প্রতেকেন একে ওপরের খোঁজ খবর রাখি। বিপদে আপদে যেন এগিয়ে যাই। আমার এই সহযোগিতা ও সেবায় করার মার্ধমে এক ধরণের আনন্দ খুঁজে পাই।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  মালয়েশিয়া   ওবায়দুল রহমান  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft