ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ || ৫ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ডিমোশন-প্রমোশন বিষয় নয়, মন্ত্রী মন্ত্রীই ■ নারায়ণগঞ্জে গ্যাসলাইন বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ ৮ ■ ট্রাম্পের ভারত সফরের আগে ইমরান খানের প্রশংসায় যুক্তরাষ্ট্র ■  করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৭৭০ ■ ব্যাংক ঋণ নিয়ে পলাতকদের শান্তিতে ঘুমাতে দেব না ■ মুজিববর্ষে বাড়ি পাবেন ১৪ হাজার অস্বচ্ছল মুক্তিযোদ্ধা ■ ইরাকে মার্কিন দূতাবাসের কাছে সামরিক ঘাঁটিতে হামলা ■ চসিক নির্বাচনের দিনেই ভোট হবে বগুড়া-যশোরে ■ সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ ■ মালিতে বন্দুক হামলায় নিহত ৪০ ■ সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই ■ সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত আরও এক বাংলাদেশি
দশম শ্রেণির ছাত্র দিপু বাঁচতে চায়
আব্দুর রশিদ শাহ, নীলফামারী
Published : Thursday, 5 September, 2019 at 2:39 PM

দশম শ্রেণির ছাত্র দিপু  বাঁচতে চায়

দশম শ্রেণির ছাত্র দিপু বাঁচতে চায়

নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র দিপু দাস বাঁচতে চায়। সে সদর উপজেলার মিলন পল্লী গ্রামের বিকাশ দাসের ছেলে। দীর্ঘদিন ধরে কিডনী রোগে আক্রান্ত হয়ে বর্তমানে ঢাকা কিডনী ফাউন্ডেশনে চিকিৎসাধীন রয়েছে।
 
পরিবারে কাছ থেকে জানা গেছে তার চিকিৎসায় প্রায় ১৪ লক্ষাধিক টাকার প্রয়োজন। বাবা বিকাশ চন্দ্র একটি মার্টেটিং কোম্পানীর সেলস প্রতিনিধি হিসেবে নীলফামারীতে জীবিকা নির্বাহ করে। তার একমাত্র ছেলেকে বাঁচাতে নিজের যা কিছু সহায় সম্বল ছিল তা দিয়ে সর্ব চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

কিন্তু এই বিশাল পরিমান অর্থ খরচ করা তার একার পক্ষে সম্ভব না হওয়ায় তিনি সমাজের সকল শ্রেণির মানুষের কাছে তার ছেলেকে বাঁচাতে সহযোগিতার জন্য হাত বাড়িয়েছেন। তিনি মনে করেন সকলের সহযোগীতায় তার একমাত্র ছেলে মৃত্যুর হাত থেকে বাঁচতে পারে। তাঁকে সাহায্য পাঠানোর জন্য মার্কেন্টাইল ব্যাংক নীলফামারী শাখা ব্যাংক একাউন্ট- ১১৭৩১২১১৫৬৮৫১৩১, বিকাশ-০১৭৩৯৪২৭৬২৬, রকেট- ০১৭২২৯৩৪৪৮৬০, নগদ- ০১৭২২৩৯৪৪৮৬ এই নাম্বারে অনুরোধ জানিয়েছেন।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  দিপু   বাঁচতে   চায়   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft