ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ || ৪ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ মেরিন ড্রাইভ সড়কে দূর্ঘটনায় মা-ছেলে নিহত ■ অবৈধ ক্যাসিনো ছাড়াও খালেদের ছিল বিশেষ টর্চার সেল ■ ৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ ■ ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি ■ নজরদারিতে সম্রাট, শিগগিরই গ্রেফতার! ■ সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে ■ যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তর ■ মার্কিন ড্রোন হামলায় আফগানিস্তানে নিহত ৩০ ■ খুনি নূর চৌধুরীর অবস্থান প্রকাশে বাধা নেই ■ ক্যাসিনোর সাথে জড়িতদের নাম বলছেন যুবলীগ নেতা খালেদ ■ নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা ■ ২৬ জেলা জজসহ ৫৩ বিচারক বদলি
নিজ উপজেলায় সম্বোর্ধিত হলেন ইন্দিরা
মুন্সীগঞ্জ প্রতিনিধি
Published : Thursday, 5 September, 2019 at 7:33 PM

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরাকে নিজ উপজেলা গজারিয়ায় সংম্বর্ধা দিলেন, উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগ। বৃহস্পতিবার বিকালে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে গন সংবর্ধনা প্রদান করা হয় নতুন এই প্রতিমন্ত্রীকে।


গজারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এই অনুষ্ঠানে উপস্থিত থাকেন,জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন আহামেদ, গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: হাসান সাদি।


প্রতিমন্ত্রীর সংম্বর্ধনা অনুষ্ঠানকে ঘিরে পুরো গজারিয়া উৎসবের নগরিতে পরিনত হয়। গজারিয়ার আটটি ইউনিয়ন থেকে হাজার হাজার জনগন সংম্বর্ধনা অনুষ্ঠানে এসে যোগ দেন। পরে ফুল ও ক্রেষ্ট দিয়ে মন্ত্রীকে সম্বোর্ধিত করেন আয়োজকরা। নিজ এলাকার সন্তান মন্ত্রী হওয়ায় স্থানীয়দের বিভিন্ন চাওয়া পাওয়ার বিষয় তোলে ধরেন বক্তারা। এর আগে মন্ত্রী উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও গজারিয়া সরকারী কলেজের একটি নতুন ভবনের উদ্বোধন করেন।


দেশসংবাদ/এফএইচ/বি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft