ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ফাইনালের আগে দুর্দান্ত জয় পেলো বাংলাদেশ ■ শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে ■ সেই জিকে শামীম ১০ দিনের রিমান্ডে ■ ভূতের আড্ডায় বাতি জ্বালিয়ে যা দেখলেন অভিযানকারী! ■ সব ধরনের মানুষের জন্য পার্ক ও মাঠের ব্যবস্থা করা হচ্ছে ■ খালেদাকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম
পিরোজপুরকে একটি অসাম্প্রদায়িক জনপদ গড়ার অঙ্গীকার
মো: তামিম সরদার, পিরোজপুর :
Published : Saturday, 7 September, 2019 at 12:27 AM

পিরোজপুরকে একটি অসা¤প্রদায়িক জনপদ গড়ার অঙ্গীকার করেছেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম। তিনি বলেছেন, আমার সাধ্যের সবটুকু দিয়ে পিরোজপুরকে একটি আধুনিক, উন্নত, সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক জনপদের জেলা হিসেবে গড়ে তুলতে চাই। এ জন্য সবাই দল-মত নির্বিশেষে সহযোগিতার হাত বাড়িয়ে দেন তাহলে আধুনিক পিরোজপুর বিনির্মাণ সময়ের ব্যাপার মাত্র। শুক্রবার জেলার নাজিরপুর উপজেলার ডাকবাংলো চত্বরে স্থানীয় ইউপি চেয়ারম্যান-মেম্বারদের নিয়ে উপজেলার অবকাঠামো উন্নয়ন’শীর্ষক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ সব কথা বলেন।

গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী বলেন, ব্যাক্তি বিশেষের সন্তুষ্টির জন্য রাজনীতি করবেন না, জনগনের সার্বিক উন্নয়নের চিন্তা করে কাজ করবেন। আপনারা ও আমি একই জন প্রতিনিধি। জনগনের ভোট নিয়ে জন প্রতিনিধি হয়েছি। স্থানীয়দের প্রতিদিনের  খোঁজ-খবর রাখবেন। আমি অনুন্নত অবহেলিত  পিরোজপুর-১ আসনের উন্নয়নে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ব্যাক্তিগতভাবে কথা বলে এখানের উন্নয়নের জন্য  সাড়ে ৩ হাজার কোটি টাকার বরাদ্দ করিয়েছি।

উপস্থিত জনপ্রতিনিধিদের উদ্দেশে মন্ত্রী বলেন, আজরাইল কিন্তু ঘুষ নেয় না, এত বিত্ত-বৈভবের দরকার কী, একদিন রক্ত-মাংসের মানুষের দেহ মাটিতে মিশে যাবে, শুধু পরে থাকবে তার সুকীর্তি, আর কাজের মধ্য থেকে বেঁচে থাকার নামই হচ্ছে অমরত্ব।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজী আক্তারের সভাপতিত্বে মতবিনিময় সভায়  বক্তব্য রাখেন, পরিকল্পনা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব আক্তারুজ্জামান খান কবির, এলজিইডি’র তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও প্রকল্প পরিচালক (বিজেপি) কাজী মিজানুর রহমান, পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, উপজেলা চেয়ারম্যান , ভাইস চেয়ারম্যান, উপজেলার ৯ টি  ইউপি’র  চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ। এ সময় উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও মেম্বাররা আ’লীগের গত ১০ বছরে নাজিরপুরে কাঙ্খিত উন্নয়ন  থেকে বঞ্চিত হয়েছে বলে মন্ত্রীর কাছে অভিযোগ করেন। মন্ত্রী এ সময় উপজেলার সকল ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের কাছ থেকে নিজ নিজ এলাকার প্রয়োজনীয় উন্নয়ন প্রকল্পের তালিকা গ্রহন করেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft