ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম ■ বশেমুরবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা ■ হাতিরঝিল থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার ■ এবার চট্টগ্রামে অভিযান, গ্রেফতার ২ ■ এবার ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান ■ খালেদ ও শামীমের পর কারা? ■ শামীমের মায়ের নামে ১৪০ কোটি টাকা এফডিআর কীভাবে?
ইতালিতে ইয়াবাসহ ৩ বাংলাদেশী গ্রেপ্তার
ইসমাইল হোসেন স্বপন, ইতালি
Published : Saturday, 7 September, 2019 at 10:36 AM, Update: 07.09.2019 11:05:02 AM

ইতালি রোমের ভিল্লা দে সান্টিস নামক এলাকা থেকে প্রায় এক হাজার পিস ইয়াবাসহ তিন বাংলাদেশিকে আটক করেছে দেশটির পুলিশ। বুধবার (৪ সেপ্টেম্বর) স্থানীয় গণমাধ্যমে খবরটি প্রকাশ করা হয়। জব্দ ইয়াবার নাম দেয়া হয়েছে ‌‘হিটলার ড্রাগস’।

গণমাধ্যমের খবরে বলা হয়, ইতালির মিলিটারি বিশেষ অভিযান চালিয়ে ৯৭৮ পিস ইয়াবাসহ তাদের আটক করে পুলিশের কাছে তুলে দেয়। তবে পুলিশ তাদের নাম প্রকাশ করেনি।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন সেখানকার প্রবাসী বাংলাদেশিরা। তারা বলছেন, তাদের এই অপকর্মের জন্য স্থানীয়রা আমাদের অবিশ্বাস ও ঘৃণার চোখে দেখে। রাজনৈতিকভাবেও এর প্রভাব পড়েছে ২০১৮ নির্বাচনে। তাদের জন্য দেশের ভাবমূর্তি নষ্ট হয়েছে। রোমে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূতের কাছে তাদের বিচারের দাবি জানিয়েছেন তারা।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft