ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ || ৫ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ শিগগিরই প্রাথমিকে ১৮ হাজার শিক্ষক নিয়োগ ■ কাদেরকে ফোন করলেন কেন? ■ ব্যাংক ঋণ নিয়ে পলাতকদের শান্তিতে ঘুমাতে দেব না ■ মুজিববর্ষে বাড়ি পাবেন ১৪ হাজার অস্বচ্ছল মুক্তিযোদ্ধা ■ ইরাকে মার্কিন দূতাবাসের কাছে সামরিক ঘাঁটিতে হামলা ■ চসিক নির্বাচনের দিনেই ভোট হবে বগুড়া-যশোরে ■ সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ ■ মালিতে বন্দুক হামলায় নিহত ৪০ ■ সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই ■ সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত আরও এক বাংলাদেশি ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৬৬২ ■ পাঁচ উপ-নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা
রাজধানীতে শতাধিক কিশোর আটক
দেশসংবাদ, ঢাকা
Published : Saturday, 7 September, 2019 at 11:07 AM, Update: 07.09.2019 11:39:56 AM

রাজধানীতে শতাধিক কিশোর আটক

রাজধানীতে শতাধিক কিশোর আটক

রাজধানীতে কিশোর গ্যাং বিরোধী অভিযানে শতাধিক কিশোরকে আটক করা হয়েছে। হাতিরঝিল, ওলন ও মধুবাগ এলাকার বিভিন্ন স্থান থেকে ওই কিশোরদের আটক করা হয়েছে। শুক্রবার বিকাল থেকে গভীর রাত পর্যন্ত এ অভিযান চালায় হাতিরঝিল থানা পুলিশ।

রাত সাড়ে ১১টার দিকে হাতিরঝিল থানার ওসি আবদুর রশীদ জানান, অতিরিক্ত উপপুলিশ কমিশনার হাফিজ আল ফারুকের নেতৃত্বে পুলিশের একটি দল তাদের জিজ্ঞাসাবাদ করছে। যাচাই-বাছাই শেষে যাদের বিরুদ্ধে অপরাধ তৎপরতায় জড়িত থাকার প্রমাণ মিলবে তাদের গ্রেফতার দেখানো হবে।

যাদের বিরুদ্ধে কোনো প্রমাণ পাওয়া যাবে না তাদের অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হবে বলে তিনি জানান।

অতিরিক্ত উপপুলিশ কমিশনার হাফিজ আল ফারুক বলেন, সাম্প্রতিক সময়ে পাড়া-মহল্লায় উঠতি বয়সের ছেলেরা নানা অপরাধ কর্মকাণ্ডে লিপ্ত হচ্ছে। তারা খুন-খারাবিতেও জড়িয়ে পড়ছে। যৌন হয়রানি এবং মাদকের সঙ্গে অনেকের সংশ্লিষ্টতা রয়েছে। এদের দমন করা জরুরি হয়ে পড়েছে।

তিনি বলেন, এর আগেও রাজধানীর বিভিন্ন স্থান থেকে কিশোর গ্যাংয়ের অনেক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসেবেই শতাধিক কিশোরকে আটক করা হয়।

দেশসংবাদ/এনকে


আরও সংবাদ   বিষয়:  রাজধানী   কিশোর আটক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft