ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ || ১২ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ আনোয়ারের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেন মাহাথির! ■ ‘টক অব দ্য কান্ট্রি’ পাপিয়ার যত অপকর্ম (ভিডিও) ■ করোনায় উহানে আরেক চিকিৎসকের মৃত্যু ■ বিচার বিভাগ তার স্বাধীনতা রক্ষা করবেন ■ প্রধানমন্ত্রিত্ব ছাড়ছেন মাহাথির মোহাম্মদ? ■ উন্নয়ন প্রকল্প একটি আরেকটির সাথে পরিপূরকের নির্দেশ ■ মালয়েশিয়ায় শিগগিরই শ্রমবাজার চালুর আশা ■ নির্দিষ্ট স্থানের বাইরে পোস্টার ও মাইক ব্যবহার করা যাবে না ■ ঢাকায় মাইক্রোবাসের ধাক্কায় আহত ১৪ ■ কক্সবাজারে বন্দুকযুদ্ধে নিহত ১ ■ মানি লন্ডারিং মামলায় খালেদসহ ছয়জনের বিরুদ্ধে চার্জশিট ■ ২৬৫ রানে অলআউট জিম্বাবুয়ে
ব্রাহ্মণবাড়িয়ার প্রবীন সাংবাদিক মুসা আর নেই
মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)
Published : Saturday, 7 September, 2019 at 2:12 PM

ব্রাহ্মণবাড়িয়ার প্রবীন সাংবাদিক মুসা আর নেই

ব্রাহ্মণবাড়িয়ার প্রবীন সাংবাদিক মুসা আর নেই

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি, বরেণ্য সাংবাদিক, গবেষক, ভাষা সৈনিক, সর্বজন শ্রদ্ধেয় মুহম্মদ মুসা স্যার আর নেই। ইন্নালিল্লাহী......................রাজিউন। ৭ সেপ্টেম্বর ২০১৯ রোজ শনিবার, রাত অনুমান ৩ ঘটিকার সময় শহরের মৌরাইলস্থ নিজ বাসভবনে শেষ নি:শ্বাস শেষ করেন।  তার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে।

জ শনিবার  বাদ আছর মরহুমের জানাযার নামাজ ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মুহম্মদ স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। মুসা স্যারের মৃত্যুতে  বাংলাদেশ সাংবাদিক সমিতি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও বাংলাদেশ ন্যাশনাল নিউজক্লাব,নাসিরনগর উপজেলা শাখায় কর্মরত সাংবাদিক গণ গভীরভাবে শোকাহত এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  ব্রাহ্মণবাড়িয়া   প্রবীন সাংবাদিক মুসা   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft