ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ফাইনালের আগে দুর্দান্ত জয় পেলো বাংলাদেশ ■ শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে ■ সেই জিকে শামীম ১০ দিনের রিমান্ডে ■ ভূতের আড্ডায় বাতি জ্বালিয়ে যা দেখলেন অভিযানকারী! ■ সব ধরনের মানুষের জন্য পার্ক ও মাঠের ব্যবস্থা করা হচ্ছে ■ খালেদাকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম
ব্রাহ্মণবাড়িয়ার প্রবীন সাংবাদিক মুসা আর নেই
মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)
Published : Saturday, 7 September, 2019 at 2:12 PM

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি, বরেণ্য সাংবাদিক, গবেষক, ভাষা সৈনিক, সর্বজন শ্রদ্ধেয় মুহম্মদ মুসা স্যার আর নেই। ইন্নালিল্লাহী......................রাজিউন। ৭ সেপ্টেম্বর ২০১৯ রোজ শনিবার, রাত অনুমান ৩ ঘটিকার সময় শহরের মৌরাইলস্থ নিজ বাসভবনে শেষ নি:শ্বাস শেষ করেন।  তার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে।

জ শনিবার  বাদ আছর মরহুমের জানাযার নামাজ ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মুহম্মদ স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। মুসা স্যারের মৃত্যুতে  বাংলাদেশ সাংবাদিক সমিতি, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ও বাংলাদেশ ন্যাশনাল নিউজক্লাব,নাসিরনগর উপজেলা শাখায় কর্মরত সাংবাদিক গণ গভীরভাবে শোকাহত এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft