ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ || ৪ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ মেরিন ড্রাইভ সড়কে দূর্ঘটনায় মা-ছেলে নিহত ■ অবৈধ ক্যাসিনো ছাড়াও খালেদের ছিল বিশেষ টর্চার সেল ■ ৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ ■ ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি ■ নজরদারিতে সম্রাট, শিগগিরই গ্রেফতার! ■ সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে ■ যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তর ■ মার্কিন ড্রোন হামলায় আফগানিস্তানে নিহত ৩০ ■ খুনি নূর চৌধুরীর অবস্থান প্রকাশে বাধা নেই ■ ক্যাসিনোর সাথে জড়িতদের নাম বলছেন যুবলীগ নেতা খালেদ ■ নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা ■ ২৬ জেলা জজসহ ৫৩ বিচারক বদলি
এসপি শাহ মিজান
কেরানীগঞ্জে দেশের সেরা স্কুল এন্ড কলেজ নির্মাণ করা হবে
সামসুল ইসলাম সনেট, কেরানীগঞ্জ (ঢাকা)
Published : Saturday, 7 September, 2019 at 4:50 PM

রাজধানী ঢাকার কেরানীগঞ্জে দেশের সেরা স্কুল এন্ড কলেজ নির্মাণ করা হবে বলে ঘোষণা দিয়েছেন সদ্য সাবেক  ঢাকা জেলার পুলিশ সুপার ও পদন্নোতি পাওয়া অতিরিক্ত ডিআইজি জনাব শাহ মিজান শফিউর রহমান বিপিএম(বার) ও পিপিএম। তিনি গতকাল ০৬/০৯/২০১৯ রোজ শুক্রবার  তার পদন্নোতিজনিত বিদায় সংবর্ধনা ও কলাতিয়া পুলিশ ফাঁড়ির নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে  এ কথা বলেন।

তিনি বলেন, আমি ঢাকা জেলার পুলিশ সুপার হিসেবে কতটা সফল জানিনা তবে সকল ব্যার্থতা আমি মাথা পেতে নিলাম। আমি চেষ্টা করেছি দূর্নীতির উর্ধ্বে উঠে কাজ করতে। আমি যেখানেই থাকি কেরানীগঞ্জের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ তথা ঢাকা২ এর এমপি ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জনাব কামরুল ইসলাম। তিনি তার বক্তব্যে জঙ্গি দমনে বাংলাদেশ পুলিশের সফলতা তুলে ধরেন। তিনি বলেন যেখানে সারা বিশ্ব জঙ্গি দমনে ব্যার্থ বাংলাদেশ পুলিশ সেখানে সফল। এ সময় তিনি সদ্য পদন্নোতি পাওয়া অতিরিক্ত ডিআইজি জনাব শাহ মিজান সফিউর রহমান কে পুলিশের আইকন হিসেবে ঘোষণা দেন।  এ সাথে তার স্ত্রী অধ্যাপিকা রোকেয়া খাতুনের কৃতিত্বের কথাও তুলে ধরেন। এ ছাড়াও তিনি কলাতিয়া পুলিশ ফাঁড়িটি কে ভবিষ্যতে  থানায় রূপান্তর করার ঘোষণা দেন।

ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত ঢাকা জেলার পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান, কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শাহীন আহমেদ, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল রামানন্দ সরকার, কেরানীগঞ্জ মডেল ও দক্ষিণ  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী রোকায়া খাতুন।

এ সময় ফাঁড়ির জন্য জমি দাতা মো. আরফান উদ্দিন গগন, আনোয়ার উদ্দিন আহমেদ তোতা, বোরহান উদ্দিন রতন, হেলাল উদ্দিন মাখন, ডা. ইখতেয়ার উদ্দিন শাওন, সামসুদ্দিন আহমেদ শোভনকে সংবর্ধনা দেওয়া হয়।

উল্লেখ্য যে, সকল বক্তারাই এই পুলিশ ফাঁড়ির আশপাশেই উন্নতমানের একটি স্কুল এবং কলেজ নির্মাণে সকলের সহযোগিতা কামনা করেন

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft