ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০ || ৫ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ শিগগিরই প্রাথমিকে ১৮ হাজার শিক্ষক নিয়োগ ■ কাদেরকে ফোন করলেন কেন? ■ ব্যাংক ঋণ নিয়ে পলাতকদের শান্তিতে ঘুমাতে দেব না ■ মুজিববর্ষে বাড়ি পাবেন ১৪ হাজার অস্বচ্ছল মুক্তিযোদ্ধা ■ ইরাকে মার্কিন দূতাবাসের কাছে সামরিক ঘাঁটিতে হামলা ■ চসিক নির্বাচনের দিনেই ভোট হবে বগুড়া-যশোরে ■ সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ ■ মালিতে বন্দুক হামলায় নিহত ৪০ ■ সাবেক মন্ত্রী অ্যাডভোকেট রহমত আলী আর নেই ■ সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত আরও এক বাংলাদেশি ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৬৬২ ■ পাঁচ উপ-নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা
বাংলাদেশে আসছেন সুস্মিতা সেন
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 7 September, 2019 at 6:10 PM

বাংলাদেশে আসছেন সুস্মিতা সেন

বাংলাদেশে আসছেন সুস্মিতা সেন

প্রথমবারের মতো বাংলাদেশে শুরু হতে যাচ্ছে মিস ইউনিভার্স। ফ্লোরা ব্যাংক ট্যাগলাইনে শুরু হতে যাওয়া ‌‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় এরই মধ্যে ৮ হাজার প্রতিযোগী রেজিস্ট্রেশন করেছেন। আজ শনিবার রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিযোগিতার বিস্তারিত জানানো হয়।

এর গ্র্যান্ড ফিনালেতে বিচারক হিসেবে উপস্থিত থাকবেন মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক কমিটির চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক। তিনি বলেন, আমতের পক্ষ থেকে চমৎকারভাবে এই অনুষ্ঠানটি আয়োজনের সর্বাত্মক চেষ্টা থাকবে। সুস্মিতা সেন আমাদের এরই মধ্যে নিশ্চিত করেছেন। তিনি বাঙালি, আমাদের অনুষ্ঠানে তিনি আসছেন, এতে প্রতিযোগীদের সাথে যোগাযোগ ভালো হবে।

বাংলাদেশে আসছেন সুস্মিতা সেন

বাংলাদেশে আসছেন সুস্মিতা সেন



জানা গেছে, আগামী ২৩ অক্টোবর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। চূড়ান্ত বিজয়ী অংশ নেবেন দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিতব্য মিস ইউনিভার্স প্রতিযোগিতায়। আর এই পুরো প্রতিযোগিতাটি প্রচার করবে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। বিচারকদের তালিকায় রয়েছেন আতাহার আলি খান, রুবাবা-দৌলা মতিন, বিপাশা হায়াত। উল্লেখ্য, পার্শ্ববর্তী দেশ ভারতে এই প্রতিযোগিতা দীর্ঘদিন ধরে হয়ে আসলেও বাংলাদেশে এই প্রথমবারের মতো বিশ্বসুন্দরীদের প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

দেশসংবাদ/এনকে


আরও সংবাদ   বিষয়:  বাংলাদেশ   সুস্মিতা সেন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft