ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ || ৪ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ মেরিন ড্রাইভ সড়কে দূর্ঘটনায় মা-ছেলে নিহত ■ অবৈধ ক্যাসিনো ছাড়াও খালেদের ছিল বিশেষ টর্চার সেল ■ ৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ ■ ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি ■ নজরদারিতে সম্রাট, শিগগিরই গ্রেফতার! ■ সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে ■ যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তর ■ মার্কিন ড্রোন হামলায় আফগানিস্তানে নিহত ৩০ ■ খুনি নূর চৌধুরীর অবস্থান প্রকাশে বাধা নেই ■ ক্যাসিনোর সাথে জড়িতদের নাম বলছেন যুবলীগ নেতা খালেদ ■ নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা ■ ২৬ জেলা জজসহ ৫৩ বিচারক বদলি
বাংলাদেশে আসছেন সুস্মিতা সেন
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 7 September, 2019 at 6:10 PM

প্রথমবারের মতো বাংলাদেশে শুরু হতে যাচ্ছে মিস ইউনিভার্স। ফ্লোরা ব্যাংক ট্যাগলাইনে শুরু হতে যাওয়া ‌‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় এরই মধ্যে ৮ হাজার প্রতিযোগী রেজিস্ট্রেশন করেছেন। আজ শনিবার রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিযোগিতার বিস্তারিত জানানো হয়।

এর গ্র্যান্ড ফিনালেতে বিচারক হিসেবে উপস্থিত থাকবেন মিস ইউনিভার্স ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। বিষয়টি নিশ্চিত করেছেন আয়োজক কমিটির চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক। তিনি বলেন, আমতের পক্ষ থেকে চমৎকারভাবে এই অনুষ্ঠানটি আয়োজনের সর্বাত্মক চেষ্টা থাকবে। সুস্মিতা সেন আমাদের এরই মধ্যে নিশ্চিত করেছেন। তিনি বাঙালি, আমাদের অনুষ্ঠানে তিনি আসছেন, এতে প্রতিযোগীদের সাথে যোগাযোগ ভালো হবে।



জানা গেছে, আগামী ২৩ অক্টোবর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। চূড়ান্ত বিজয়ী অংশ নেবেন দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিতব্য মিস ইউনিভার্স প্রতিযোগিতায়। আর এই পুরো প্রতিযোগিতাটি প্রচার করবে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। বিচারকদের তালিকায় রয়েছেন আতাহার আলি খান, রুবাবা-দৌলা মতিন, বিপাশা হায়াত। উল্লেখ্য, পার্শ্ববর্তী দেশ ভারতে এই প্রতিযোগিতা দীর্ঘদিন ধরে হয়ে আসলেও বাংলাদেশে এই প্রথমবারের মতো বিশ্বসুন্দরীদের প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

দেশসংবাদ/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft