ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ || ৭ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ফাইনালের আগে দুর্দান্ত জয় পেলো বাংলাদেশ ■ শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে ■ সেই জিকে শামীম ১০ দিনের রিমান্ডে ■ ভূতের আড্ডায় বাতি জ্বালিয়ে যা দেখলেন অভিযানকারী! ■ সব ধরনের মানুষের জন্য পার্ক ও মাঠের ব্যবস্থা করা হচ্ছে ■ খালেদাকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম
আবুল মনসুর আহমদ প্রবন্ধ প্রতিযোগিতায় পুরস্কার পেলেন সাংবাদিক এমদাদ
ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা)
Published : Sunday, 8 September, 2019 at 2:01 PM, Update: 08.09.2019 2:45:38 PM

প্রখ্যাত সাহিত্যিক, সাংবাদিক ও রাজনীতিবিদ আবুল মনসুর আহমদ প্রবন্ধ প্রতিযোগিতায় ‘আবুল মনসুর আহমদের সাংবাদিকতার প্রেক্ষাপট ও প্রগতিশীলতা’ ক্যাটাগরীতে তৃতীয় পুরস্কার পেয়েছেন কুমিল্লার চৌদ্দগ্রামের সাংবাদিক ও তরুণ কলামিস্ট মো. এমদাদ উল্যাহ।

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মুজাফফর আহমেদ চৌধুরী মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে অতিথিবৃন্দের কাছ থেকে পুরস্কার হিসেবে তিনি সনদ, ক্রেষ্ট ও একসেট বই গ্রহণ করেন। অনুষ্ঠানে জাতীয় অধ্যাপক আনিসুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ, আবুল মনসুর আহমদ স্মৃতি পরিষদের সদস্য সচিব মাহফুজ আনাম, অধ্যাপক মাহবুব মুর্শিদ, অধ্যাপক মো. চেঙ্গিস খান, সাংবাদিক কাজল রশিদ শাহিন। অনুষ্ঠান পরিচালনা করেন কবি ইমরান মাহফুজ। অনুষ্ঠানে সারাদেশ থেকে আগত শিক্ষাবিদ, সাংবাদিক, কলামিস্ট, প্রবন্ধ প্রতিযোগী য় অংশগ্রহণকারীসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরস্কার বিজয়ী সাংবাদিক মো. এমদাদ উল্যাহ  দৈনিক বাংলাদেশের খবরের চৌদ্দগ্রাম প্রতিনিধি ও সাপ্তাহিক চৌদ্দগ্রাম পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছেন। এছাড়া তিনি নিয়মিত বিভিন্ন বিষয় নিয়ে জাতীয় ও স্থানীয় পত্রিকায় লেখালেখি করেন। ইতোপূর্বে মালয়েশিয়া ভিত্তিক একটি প্রতিযোগিতায় তিনি নগদ দশ হাজার টাকা পুরস্কার পেয়েছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft