ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ || ১ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ২৬ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে এক লাখ মামলা ■ টি-টোয়েন্টিতেও আফগানদের কাছে হারলো বাংলাদেশ ■ ৮০ লাখ টাকাসহ গ্রেফতার ডিআইজির জামিন নাকচ ■ সৌদি তেল ক্ষেত্রে হামলা, যুদ্ধের হুমকি ইরানের ■ প্রাথমিক শিক্ষক নিয়োগের ফল প্রকাশ ■ শেখ হাসিনাকে নিয়ে ‘ডিপ্লোম্যাট’র প্রচ্ছদ প্রতিবেদন ■ ডেঙ্গু ধ্বংসে এবার ফাইনাল চিরুনি অভিযান ■ কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য ■ ভিকারুননিসায় নতুন অধ্যক্ষ ফওজিয়া রেজওয়ান ■ এনআরসি নিয়ে বাংলাদেশ উদ্বিগ্ন ■ ছাত্রলীগের দুর্নীতি চাপা দিতেই ছাত্রদলের কাউন্সিল বন্ধ করা হয়েছে ■ চাঁদাবাজদের প্রশ্রয় দেবে না ছাত্রলীগ
যারা নির্বাচন নিয়ে কথা বলেছে তারা কিন্তু সংসদে ফিরে এসেছে
দেশসংবাদ, ঢাকা
Published : Sunday, 8 September, 2019 at 2:52 PM, Update: 08.09.2019 3:55:11 PM

যারা নির্বাচন নিয়ে কথা বলেছে তারা কিন্তু সংসদে ফিরে এসেছে তারা। এখন প্রত্যেকটি উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করছে। সংসদ নির্বাচনে। অধিবেশন চলা কালীন সময়, সংসদের কার্যক্রম এবং সংসদীয় কমিটির প্রত্যেকটি ইভেন্ট, সেখানে তারা থাকছে এবং কথা বলছে। আজ প্রেস ক্লাবে অভ্যন্তরীণ নৌ রুটের ভাড়ার অ্যাপস জাহাজি এর উদ্বোধনকালে মন্তব্য করেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ।

তিনি বলেন, ২০০৯ সাল থেকে ২০১৫ সাল আমাদের কাছে এক কঠিন বাস্তবতা ছিল মাত্র দেড় মাসের মাথায় পিলখানায় একটি ঘটনা ঘটে। বাংলাদেশের মানুষ দীর্ঘ ৯৩ দিন অবরুদ্ধ ছিল। এরপর প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা সেই অবরুদ্ধ সময় থেকে বেরিয়ে আসতে পেরেছি তারপর ২০১৬ থেকে ২০১৮ সাল পর্যন্ত সময়ে গুলো আমাদের জন্য খুব ভালো সময়।

তিনি আরও বলেন, ২০১৬ থেকে ২০১৮ সালে আমরা একটি ইতিবাচক দৃষ্টিভঙ্গি দেখেছি আরেকটি অংশগ্রহণমূলক নির্বাচন দেখেছে এবং সে নির্বাচনের পরে বর্তমান সংসদ আছে। এবং এখানে যারা সময় নির্বাচন নিয়ে কথা বলেছে তারা এখন সংসদীয় কমিটি প্রত্যেকটি ইভেন্টে অংশগ্রহণ করছে সেটা খুবই ইতিবাচক বিষয়।

সভায় আরো উপস্থিত ছিলেন মহাপরিচালক নৌ পরিবহন অধিদপ্তর আরিফুল ইসলামসহ, মাহবুব উদ্দিন আহমেদ, নাইমুজ্জামান প্রমুখ।

দেশসংবাদ/এসকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft