ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ফাইনালের আগে দুর্দান্ত জয় পেলো বাংলাদেশ ■ শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে ■ সেই জিকে শামীম ১০ দিনের রিমান্ডে ■ ভূতের আড্ডায় বাতি জ্বালিয়ে যা দেখলেন অভিযানকারী! ■ সব ধরনের মানুষের জন্য পার্ক ও মাঠের ব্যবস্থা করা হচ্ছে ■ খালেদাকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম
মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু
মোঃ সাগর আকন, বরগুনা
Published : Sunday, 8 September, 2019 at 8:35 PM, Update: 08.09.2019 9:52:21 PM

বরগুনার তালতলী উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। রবিবার বিকেল পৌনে ৫টার দিকে আমতলী-তালতলী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই পুলিশ কর্মকর্তার নাম আবুল হোসেন। তিনি তালতলী থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) ছিলেন। তার বাড়ি ঝালকাঠির নলছিটি উপজেলায়।

তালতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আরিফুল ইসলাম বলেন, সরকারি কাজে থানা থেকে বের হয়ে মোটরসাইকেল চালিয়ে তালতলীর কচুপাতরা বাজারে যাচ্ছিলেন এএসআই আবুল হোসেন। আমতলী-তালতলী সড়কের মনির পেয়াদার দোকানের সামনে পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যান তিনি। এ সময় দ্রুতগতির মোটরসাইকেটি উল্টে আবুল হাসানের মাথার ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

ওসি আরিফুল ইসলাম আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে তালতলী থানা পুলিশ। এ ঘটনায় বরগুনা জেলা পুলিশের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে গেছেন বরগুনা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। আইনি পওক্রিয়া সম্পন্ন শেষে নিহত পুলিশ কর্মকর্তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

দেশসংবাদ/এফএইচ/বি

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft