ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ খালেদাকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম ■ বশেমুরবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা ■ হাতিরঝিল থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার ■ এবার চট্টগ্রামে অভিযান, গ্রেফতার ২ ■ এবার ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান ■ খালেদ ও শামীমের পর কারা?
সাংস্কৃতিক কর্মীদের আয়োজনে ‘কনসার্ট ফর সাদিয়া’
গোলাম মোস্তফা রবি, ঢাকা
Published : Monday, 9 September, 2019 at 10:40 AM, Update: 09.09.2019 11:27:54 AM

মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত সহপাঠী সাদিয়া সুলতানার চিকিৎসা খরচ যোগাতে ‘কনসার্ট ফর সাদিয়া’ আয়োজন করেছে রাজধানীর সরকারি তিতুমীর কলেজের সাংস্কৃতিক সংগঠন শুদ্ধস্বর কবিতা মঞ্চ।

এই কনসার্ট থেকে লক্ষাধিক টাকা সংগ্রহ হয়েছে। শনিবার দুপুরে কলেজের শহীদ বরকত মিলনায়তনের সামনে এই কনসার্ট আয়োজিত হয়েছে। পরিবেশনায় ছিল মানবধর্মী নানা গান ও কবিতা। কনসার্টে প্রবেশমূল্য নির্ধারণ করা হয় ৫০ টাকা। সব টিকিট বিক্রি হয়েছে বলে জানান আয়োজকরা।

‘কনসার্ট ফর সাদিয়া’ এর উদ্যোক্তা এবং শুদ্ধস্বর কবিতা মঞ্চ এর তথ্য ও প্রচার সম্পাদক আলমগীর ইসলাম শান্ত বলেন, ‘সাদিয়ার জন্য এই সামান্য আয়োজন আমাদের দায়বদ্ধতা থেকেই করেছি। আমাদের আরো অনেক অর্থ সংগ্রহ করতে হবে সাদিয়ার জন্য। আমাদের সকলেরই উচিৎ নিজ নিজ স্থান থেকে সহযোগিতার মনোভাব নিয়ে এগিয়ে আসা। আমরা মানবিক কাজে সব সময়ই থাকব আগামীতেও।’ কনসার্টের পাশাপাশি কলেজ প্রাঙ্গনে পিঠাপুলি কর্নার, পুষ্পকানন, বই কর্ণার, ফুড কর্নার, লটারিসহ ভিন্নধর্মী নানা আয়োজন করে ‘শুদ্ধস্বর কবিতা মঞ্চ’।



আয়োজন সফল করতে সার্বিক সহযোগিতা করেন তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া ও সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল। কনসার্টে অসংখ্য শিক্ষার্থীদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন তিতুমীর কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আশরাফ হোসেন, উপাধ্যক্ষ ড. মোসা. আবেদা সুলতানা, শিক্ষক পরিষদের সম্পাদক মালেকা আক্তার, দর্শন বিভাগের শিক্ষক ও আয়োজনের আহবায়ক নাসরিন চৌধুরী, নাট্য অভিনেতা মাসুদ পারভেজ সোহেল রানাসহ অনেকে।

স্বেচ্ছায় রক্তদাতা সংস্থা বাঁধনের তিতুমীর কলেজ শাখার কোষাধক্ষ্য ও কলজটির তৃতীয় বর্ষে ছাত্রী সাদিয়া আক্তার ওভারী ও কোলন ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৪০ লক্ষ টাকা। যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়। আপনিও সাদিয়ার সাহায্যে এগিয়ে আসুন। বিকাশ নাম্বার ০১৫১৫২০৫৮৭৯ (সাদিয়ার মা)। ব্যাংক হিসাব কামরুন নাহার (সাদিয়ার মা)-আল আরাফাহ ইসলামী ব্যাংক (খিলক্ষেত শাখা) ৯০১১৮০৫৯৯৫৬৭।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft