ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ || ৩ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ রোহিঙ্গাদের পাসপোর্ট দেয়ায় পুলিশ জড়িত থাকলে ব্যবস্থা ■ শোভন-রাব্বানীকে অপসারণে আইন লঙ্ঘন ■ সৌদি তেল স্থাপনার হামলার নেপথ্যে ইরান ■ কারও কথা শোনে না মিয়ানমার ■ কক্সবাজারে ৬০০ রোহিঙ্গার বিরুদ্ধে মামলা ■ বাবার মোটরসাইকেলে চড়ে আদালতে মিন্নি ■ রাখাইনে গণহত্যার ঝুঁকিতে আরো ৬ লাখ রোহিঙ্গা ■ কারাবন্দিদের সব তথ্য সংরক্ষিত রাখার উদ্যোগ ■ আরও দুটি বোয়িং উড়োজাহাজ কেনার কথা জানালেন প্রধানমন্ত্রী ■ ঋণ ইস্যুতে ব্যাংকের চেয়ারম্যান-পরিচালকের গ্যারান্টি লাগবে ■ টানা ক্ষমতায় থাকার কারণেই সুফল পাচ্ছে জনগণ ■ স্কুলে অনুপস্থিত থেকেও বেতন-ভাতা নেন আ.লীগ নেতার স্ত্রী
এসএমএস’র উত্তর না দেওয়ায় স্বামীকে তালাক!
দেশসংবাদ ডেস্ক
Published : Monday, 9 September, 2019 at 1:05 PM

বিভিন্ন কারণে বিশ্বজুড়ে দিন দিন বিবাহ বিচ্ছেদের ঘটনা বেড়েই চলেছে। পারিবারিক ও সামাজিক বিভিন্ন দ্বন্দ্ব ও সমস্যার কারণে একে অপরের সঙ্গে বিচ্ছেদ করে থাকে। ব্যক্তিজীবনে অশান্তির মতো নানা কারণেই মূলত ভেঙে যাচ্ছে বৈবাহিক জীবনের সম্পর্ক।

কিন্তু কিছু কিছু বিবাহ বিচ্ছেদ অবাক করে দেয় সবাইকে। আর তা হয় মূলত উদ্ভট কোনও কারণের জের ধরে। এমনই একটি উদ্ভট কারণে বিবাহ বিচ্ছেদ হয়েছে এক দম্পতির। ঘটনাটি ঘটেছে তাইওয়ানে।

জানা গেছে, তাইওয়ানের এক নারী তার স্বামীকে অনেকবার মোবাইলে মেসেজ দেন। কিন্তু স্বামী মেসেজগুলো দেখেও কোনও উত্তর দেননি।

স্বামীর মন গলাতে এক পর্যায়ে নিজে হাসপাতালে আছেন বলেও মেসেজ দেন তিনি। ওই মেসেজে স্ত্রী লেখেন, হাব্বি, আমি গাড়ি এক্সিডেন্ট করেছি, আমি এখন আইসিইউতে। আমি এখন হাসপাতালের বিছানায়।

স্বামী সেই মেসেজেরও কোন উত্তর দেননি। এদিকে মেসেজগুলোর সিন অপশন দেখাচ্ছিল ঠিকই। ব্যস! স্বামীর এত অবহেলা মানতে পারেননি ওই নারী। আর এই কারণে করেন বিবাহ বিচ্ছেদের আবেদন।

আর ওই আবেদনে সাড়া দেন দেশটির সিঞ্চু ডিসট্রিক্ট আদালতের বিচারক। ওই নারীর আবেদনকে যথাযথ মনে করে বিবাহ বিচ্ছেদের পক্ষে রায় দেন আদালত।

সূত্র: বিবিসি, লিবার্টি টাইমস

দেশসংবাদ/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft