ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ফাইনালের আগে দুর্দান্ত জয় পেলো বাংলাদেশ ■ শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে ■ সেই জিকে শামীম ১০ দিনের রিমান্ডে ■ ভূতের আড্ডায় বাতি জ্বালিয়ে যা দেখলেন অভিযানকারী! ■ সব ধরনের মানুষের জন্য পার্ক ও মাঠের ব্যবস্থা করা হচ্ছে ■ খালেদাকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম
বৃষ্টি থেমেছে, লাঞ্চের পর খেলা শুরু
দেশসংবাদ ডেস্ক
Published : Monday, 9 September, 2019 at 1:12 PM, Update: 09.09.2019 2:45:01 PM

চট্টগ্রাম টেস্টে রোদ-বৃষ্টির খেলা চলছে। সারারাত ধরেই হালকা থেকে মাঝারি বৃষ্টি হয়েছে। পরে একটু বন্ধ হলেও সকালে ৮টার আগ দিয়ে আকাশ কালো করে নামে আবারও বৃষ্টি।

বেলা ১১টা ২০ মিনিটের পর থেমেছিল বৃষ্টি। শুরু হয় মাঠ শুকানোর কাজ। প্রথমে সরানো হচ্ছিল কভারে জমে থাকা পানি। প্রায় ঘণ্টাখানেকের জমে থাকা পানি সরাতে বেশ সময় লাগাই স্বাভাবিক। প্রায় ৪০ মিনিট চেষ্টার পরেও তা শেষ করা যায়নি।

উল্টো দুপুর ১২টার দিকে লাঞ্চ ব্রেকের ঘোষণা আসতেই ফের শুরু হয় ঝুম বৃষ্টি। মাঠকর্মীরা কাজ বন্ধ করে বের হয়ে যান মাঠ থেকে। মিনিট দশেক পর বৃষ্টি থামলে কাজের গতি বেড়ে যায়। শুরু হয় কভার ওঠানোর কাজ।

পিচের কভার এখন সরানো হয়েছে, দুপুর ১২.২০ মিনিটের দিকে। এর মধ্যে আবারও বৃষ্টি শুরু না হলে লাঞ্চের পর খেলা শুরু হবে। শুরুর সময় দেয়া হয়েছে বেলা একটায়।

আফগান অধিনায়ক রশিদ খান চান, অন্ততপক্ষে একটি ঘণ্টা যেন খেলা হয়। এই এক ঘণ্টাতেই বাংলাদেশের বাকি ৪ উইকেট তুলে নিতে পারবে দল, এমন আত্মবিশ্বাস তার।

অপরদিকে, বাংলাদেশের সমর্থকরা খুব করেই চাইছেন বৃষ্টি যেন আবারও শুরু হয়। কেননা এই টেস্টে হারের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে দল। ড্র বা জিততে হলে অসাধ্য সাধন করতে হবে।

দেশসংবাদ/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft