ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ফাইনালের আগে দুর্দান্ত জয় পেলো বাংলাদেশ ■ শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে ■ সেই জিকে শামীম ১০ দিনের রিমান্ডে ■ ভূতের আড্ডায় বাতি জ্বালিয়ে যা দেখলেন অভিযানকারী! ■ সব ধরনের মানুষের জন্য পার্ক ও মাঠের ব্যবস্থা করা হচ্ছে ■ খালেদাকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম
ভেড়ামারায় ৫ ভিক্ষুককে পুনর্বাসন
ইসমাঈল হোসেন বাবু, কুষ্টিয়া
Published : Monday, 9 September, 2019 at 6:48 PM

কুষ্টিয়ার ভেড়ামারাকে ভিক্ষুকমুক্ত করতে ও তাদের আর্থিকভাবে স্বাবলম্বী করে গড়ে তুলতে ভিক্ষুকদের মাঝে মুদি দোকান ঘর তৈরির জন্য নগদ টাকা, গরু ও ছাগল বিতরণ করা হয়েছে। ভেড়ামারা উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ভেড়ামারা উপজেলা অডিটোরিয়ামে কুষ্টিয়া জেলা প্রশাসক মোঃ আসলাম আলী তালিকাভুক্ত ভিক্ষুকদের মাঝে নগদ টাকা, গরু ও ছাগল বিতরণ করেন।

এসময় ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা খবির আহমেদ, পৌর মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, চাদগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাফিজ তপন, মোকারিমপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুস সামাদ, স্থানীয় সাংবাদিকবৃন্দ সহ উপকার ভোগীরা উপস্থিত ছিলেন। ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ জানান, ভেড়ামারাকে ভিক্ষুকমুক্ত করতে উপজেলার সকল ভিক্ষুককে পুর্নবাসন করতে উদ্যোগ নেওয়া হযেছে।

এরই অংশ হিসেবে আজকে ধরমপুর ইউনিয়নের আমের আলী, হালেমা খাতুন, হাজেরা খাতুন ও চাদগ্রাম ইউনিয়নের হিড়িমদিয়া গ্রামের খোয়াজ ফকিরকে মুদি দোকানঘর তৈরির জন্য নগদ বিশ হাজার টাকা ও ভেড়ামারা পৌরসভার ফারাকপুর এলাকার আফজাল হোসেন মোল্লাকে ১টি গরু ও ১টি ছাগল বিতরণ করা হয়েছে।

উপজেলার সকল ভিক্ষুকদের একটি তালিকা করা হয়েছে পর্যায়ক্রমে তাদের সকলকে পুর্নবাসন করা হবে এর মাধ্যমে ভেড়ামারাকে ভিক্ষুকমুক্ত করে গড়ে তোলা হবে। এছাড়াও আজ সকালে বাহিরচর ইউনিয়নের দামুকদিয়া গ্রামের মোঃ সুজন আলীকে দূর্যোগ সহনীয় ঘরের চাবী হস্তান্তর করেন জেলা প্রশাসক মহোদয়

দেশসংবাদ/এসকে    

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft