ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ || ১২ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ আনোয়ারের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেন মাহাথির! ■ ‘টক অব দ্য কান্ট্রি’ পাপিয়ার যত অপকর্ম (ভিডিও) ■ করোনায় উহানে আরেক চিকিৎসকের মৃত্যু ■ বিচার বিভাগ তার স্বাধীনতা রক্ষা করবেন ■ প্রধানমন্ত্রিত্ব ছাড়ছেন মাহাথির মোহাম্মদ? ■ উন্নয়ন প্রকল্প একটি আরেকটির সাথে পরিপূরকের নির্দেশ ■ মালয়েশিয়ায় শিগগিরই শ্রমবাজার চালুর আশা ■ নির্দিষ্ট স্থানের বাইরে পোস্টার ও মাইক ব্যবহার করা যাবে না ■ ঢাকায় মাইক্রোবাসের ধাক্কায় আহত ১৪ ■ কক্সবাজারে বন্দুকযুদ্ধে নিহত ১ ■ মানি লন্ডারিং মামলায় খালেদসহ ছয়জনের বিরুদ্ধে চার্জশিট ■ ২৬৫ রানে অলআউট জিম্বাবুয়ে
কুড়িগ্রামে ট্রাফিক আইন সচেতনায় জেলা পুলিশের লিফলেট বিতরণ
এ জি লাভলু, কুড়িগ্রাম
Published : Monday, 9 September, 2019 at 11:21 PM

কুড়িগ্রামে ট্রাফিক আইন সচেতনায় জেলা পুলিশের লিফলেট বিতরণ

কুড়িগ্রামে ট্রাফিক আইন সচেতনায় জেলা পুলিশের লিফলেট বিতরণ

ট্রাফিক আইন মেনে চলার অনুরোধ জানিয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ।  সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেল থেকে কুড়িগ্রাম শহরের জিরো পয়েন্ট, শাপলা চত্বর, বাসস্ট্যান্ড মোড়, খলিলগঞ্জ, কলেজ মোড়, ভকেশনাল মোড়, দাদা মোড়সহ বিভিন্ন স্থানে এ লিফলেট বিতরণ করা হয়। 

দুর্ঘটনা থেকে মোটরসাইকেল আরোহীদের সচেতন করতে কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলমের নেতৃত্বে এসব লিফলেট বিতরণ করা হয়। এসময় হেলমেট ছাড়া মোটরসাইকেল আরোহীদের সতর্ক করা হয়। লিফলেট বিতরণের সময় কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর সরোয়ার পারভেজ, জেলা ট্রাফিক বিভাগসহ সদর থানা ও সদর পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম আহŸান জানিয়ে বলেন, আইনের ভয়ে নয়, নিজের সন্তান ও পরিবারকে ভালোবেসে হেলমেট পরিধান করে মোটর সাইকেল চালান। এছাড়াও গতি নিয়ন্ত্রণে রেখে সতর্ক থাকা, ঝুঁকিপূর্ণ ওভারটেক না করাসহ ট্রাফিক আইন মেনে চলুন।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  কুড়িগ্রাম   পুলিশ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft