ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ || ২ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ তদন্তে দোষী প্রমাণ হলে জাবি ভিসির বিরুদ্ধে ব্যবস্থা ■ অনিয়ম করে থাকলে জাবি ভিসির বিরুদ্ধেও ব্যবস্থা ■ চারদিকে অনিশ্চয়তা, অস্থিতিশীলতা ■ প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ ■ কাউকে ছাড় নয়, সবার আমলনামা আমার কাছে ■ মালয়েশিয়া থেকে ৮ হাজার বাংলাদেশিকে ফেরত ■ উত্তেজনার মধ্যেই আমিরাতের জাহাজ আটক করল ইরান ■ ছাত্রলীগকে ১ কোটি টাকা ঈদ সালামি দিয়েছেন ভিসি ■ ভারত মহাসাগরে চীনের ৭ যুদ্ধজাহাজ ■ ১০ হাজার স্থাপনায় অভিযান চালিয়ে ২৬ টিতে পওয়া গেছে এডিস মশা ■ সিনেট থেকে পদত্যাগ চেয়ে শোভনের আবেদন ■ মেট্রোরেলের নিরাপত্তায় পুলিশ ইউনিট গঠনের নির্দেশ
ব্রাহ্মণবাড়িয়ায় যুবককে গুলি করে হত্যা
দেশসংবাদ, ব্রাহ্মণবাড়িয়া
Published : Tuesday, 10 September, 2019 at 10:38 AM, Update: 10.09.2019 12:43:52 PM

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় সুমন মিয়া (৩৫) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন গতকাল সোমমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার সলিমাবাদ ইউনিয়নের পাইকারচর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সুমন ওই গ্রামের মৃত মনু মিয়ার ছেলে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়েছেন। এরা হলেন- আব্দুল আওয়াল (৬০), কামরুজ্জামান (৩৭), জালাল মিয়া (৪০), মনির হোসেন (৩৫) ও করিম (৪০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে সলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামের বাসিন্দা ইকবাল হোসেন ও অলি মেম্বারের মধ্যে বিরোধ চলে আসছে। বর্তমানে ইকবাল গ্রাম ছেড়ে পার্শ্ববর্তী কুমিল্লা জেলার হোমনা উপজেলার ঘাগুটিয়া গ্রামে বসবাস করছেন। সেখান থেকেই গতকাল সোমবার রাতে ইকবালের সহযোগীরা অস্ত্রশস্ত্র নিয়ে তাতুয়াকান্দি গ্রামের পার্শ্ববর্তী পাইকারচর গ্রামে দানা মিয়ার বাড়িতে হামলা করে। এ সময় হামলাকারীরা সুমন ও আওয়াউলকে গুলি করে। বাকিদের টেঁটা ও দা দিয়ে জখম করা হয়। পরে আহতদেরকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের ঢাকায় স্থানান্তর করা হয়। হতাহতরা সবাই অলি মেম্বারের সমর্থক বলে জানা গেছে।

বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

দেশসংবাদ/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft