ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম ■ বশেমুরবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর হামলা ■ হাতিরঝিল থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার ■ এবার চট্টগ্রামে অভিযান, গ্রেফতার ২ ■ এবার ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান ■ খালেদ ও শামীমের পর কারা? ■ শামীমের মায়ের নামে ১৪০ কোটি টাকা এফডিআর কীভাবে?
যাকে ইচ্ছা তাকে ধরে নিয়ে যাচ্ছে সরকারি গোপন বাহিনী
দেশসংবাদ, সিলেট
Published : Tuesday, 10 September, 2019 at 10:56 AM

সরকার রাষ্ট্রের বিভিন্ন বাহিনীকে বিরোধী দলের বিরুদ্ধে ব্যবহার করছে উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সিলেট বিভাগীয় সমন্বয়কারী ডা. এজেডএম জাহিদ হোসেন বলেছেন, ‘এখন এমন অবস্থায় আমাদের রাজনীতি করতে হচ্ছে যাতে আমাদের প্রতিপক্ষ কোনো রাজনৈতিক দল নয়; প্রতিপক্ষ হয়ে গেছে পুলিশ, প্রতিপক্ষ হয়ে গেছে প্রশাসন। আর সরকারি একটি গোপন বাহিনী আছে তারা যাকে ইচ্ছা তাকে ধরে নিয়ে যাচ্ছে।’

সোমবার সিলেট নগরীর একটি হোটেলে সিলেট বিভাগীয় বিএনপির নেতৃবৃন্দের সঙ্গে কেন্দ্রীয় নেতৃবৃন্দের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, ‘এরশাদবিরোধী আন্দোলনে আমরা মাঠে ছিলাম। কিন্তু এমন স্বৈরাচারী পরিস্থিতি কখনও দেখিনি। এটাই বাস্তবতা। তারপরও আমাদের আন্দোলন চালিয়ে যেতে হবে। আগামীদিনের কর্মসূচিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে। তিনি খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনের বিকল্প নেই বলেও উল্লেখ করেন।

সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীমের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির উপদেষ্ঠা ফজলুল হক আসপিয়া, এমএ হক, ড. এনামু হক মোহাম্মদ, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আবদুল মোক্তাদির, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবন, সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, কলিম উদ্দিন মিলন, সিলেট সিটি মেয়র ও বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আরিফুল হক চৌধুরী, সহ-ক্ষুদ্র ঋণবিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাক, সমবায় বিষয়ক সম্পাদক জিকে গৌছ, সদস্য শফি আহমদ চৌধুরী, নাসিম হোসাইন, মিজানুর রহমান চৌধুরী।

মাহবুবুর রব চৌধুরী ফয়সাল ও শামিম সিদ্দিকীর পরিচালনায় এ মতবিনিময় সভায় বিএনপির সিলেট বিভাগের চার জেলা, মহানগর ও পৌর কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft