ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ || ২৮ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ ট্রেন দুর্ঘটনায় নিহতদের নাম-পরিচয় পাওয়া গেছে ■ বাসচাপায় পিষ্ট হওয়া সেই রুমা আর বেঁচে নেই ■ গয়েশ্বর বাবু বটগাছ থেকে কবে সরবেন ■ পূর্বাঞ্চলে এখনও ৮১১ রেলক্রসিং অবৈধ ■ নারীর পায়ের ওপর দিয়ে চলে গেল বাসের চাকা ■ রেলের সাথে সংশ্লিষ্টদের সতর্ক হওয়ার নির্দেশ ■ ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে ■ জানুয়ারিতে শুরু হচ্ছে রামমন্দির নির্মাণকাজ ■ তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ ৩ জন বরখাস্ত ■ ফেনীতে ফাঁসির মঞ্চ নেই, কুমিল্লায় যাচ্ছে নুসরাতের খুনিরা ■ কাশ্মীরে তুমুল গোলাগুলি, নিহত ২ ■ তিন পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে জখম
খেলতে বাধা, বাবার মাথা কেটে নিল ছেলে
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 10 September, 2019 at 11:43 AM

খেলতে বাধা, বাবার মাথা কেটে নিল ছেলে

খেলতে বাধা, বাবার মাথা কেটে নিল ছেলে

অনলাইন গেম পাবজি খেলতে বাধা দেয় বাবা। শুধু এই কারণে বাবাকে হত্যা করে কয়েক টুকরো করে ফেলেছে এক ছেলে। এই ঘটনা ঘটেছে ভারতের কর্নাটকের বেলাগাভিতে।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, অভিযুক্ত ওই তরুণের নাম রঘুবীর কাম্বার (২৫)। নিহত শঙ্করাপ্পা কাম্বার (৬৫) একজন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ছিলেন।

এফআইআর থেকে জানা যায়, পাবজি নেশা কাটাতে শঙ্করাপ্পা ছেলের মোবাইল ফোন কেড়ে নেয়, রিচার্জ করেও দিচ্ছিলেন না। ঘটনার দিন বাবার সঙ্গে এ নিয়ে প্রচণ্ড তর্কাতর্কির পর অভিযুক্ত ওই ছেলে ধাক্কা মেরে মাকে বের করে দিয়ে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করে দেয়। এরপরেই লম্বা ছুরি দিয়ে তার বাবাকে হামলা করে। সেসময় অভিযুক্ত ওই ছেলের মায়ের কান্না শুনে পাড়ার লোক ছুটে এলেও তারা শঙ্করাপ্পাকে বাঁচাতে পারেননি।

এরপর খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে পুলিশ। তারা ঘটনাস্থল থেকেই গ্রেফতার করে অভিযুক্তকে। রক্তাক্ত শঙ্করাপ্পাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

দেশটির পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ওই ছেলে তার বাবার মাথা কেটে ফেলে, তারপর হাত পাও আলাদা করে দেয়। গত রবিবার ঘটেছে এই ঘটনা।

জানা যায়, অভিযুক্ত রঘুবীর কাম্বার শঙ্করাপ্পা কাম্বারের একমাত্র সন্তান ছিলেন। এ ঘটনার তদন্ত চলছে বলে খবরে বলা হয়েছে। তথ্য সূত্র: ইন্ডিয়া টুডে, এবিপি।

দেশসংবাদ/এনকে


আরও সংবাদ   বিষয়:  খেলতে বাধা   বাবা   মাথা   ছেলে  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft