ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ || ৩ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ রোহিঙ্গাদের পাসপোর্ট দেয়ায় পুলিশ জড়িত থাকলে ব্যবস্থা ■ শোভন-রাব্বানীকে অপসারণে আইন লঙ্ঘন ■ সৌদি তেল স্থাপনার হামলার নেপথ্যে ইরান ■ কারও কথা শোনে না মিয়ানমার ■ কক্সবাজারে ৬০০ রোহিঙ্গার বিরুদ্ধে মামলা ■ বাবার মোটরসাইকেলে চড়ে আদালতে মিন্নি ■ রাখাইনে গণহত্যার ঝুঁকিতে আরো ৬ লাখ রোহিঙ্গা ■ কারাবন্দিদের সব তথ্য সংরক্ষিত রাখার উদ্যোগ ■ আরও দুটি বোয়িং উড়োজাহাজ কেনার কথা জানালেন প্রধানমন্ত্রী ■ ঋণ ইস্যুতে ব্যাংকের চেয়ারম্যান-পরিচালকের গ্যারান্টি লাগবে ■ টানা ক্ষমতায় থাকার কারণেই সুফল পাচ্ছে জনগণ ■ স্কুলে অনুপস্থিত থেকেও বেতন-ভাতা নেন আ.লীগ নেতার স্ত্রী
লেবেলবিহীন প্যাকেটজাতে পণ্য বিক্রি
আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার
Published : Tuesday, 10 September, 2019 at 1:13 PM

ভেজালের ছড়াছড়ি সবখানে। ভেজালের দৌরাত্ম্যে কক্সবাজার শহরে বিভিন্ন খাদ্য পন্যের ব্যবসা প্রতিষ্ঠান চলছে নানা অনিয়মে। একশ্রেণির অসাধু ব্যবসায়ি চক্রের ভেজালের ফাঁদে পড়ছে প্রতিনিয়ত ভোক্তা সাধারণ।

সোমবার দুপুরে ভ্রাম্যমান আদালতের পরিচালিত অভিযানে বিষয় গুলো ধরা পড়ে। জেলা প্রশাসনের নির্বাহি ম্যাজিস্ট্রেট সাদিয়া সুলতানার নেতৃত্বে ও জেলা স্যানেটারি ইন্সপেক্টর তরুণ বড়ুয়ার প্রসিকিউশনে পরিচালিত অভিযানে জিলানি স্টোরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ লেবেলবিহীন প্যাকেটজাত পণ্য ও মুল্য ট্যাগবিহীন বোতলজাত পণ্য বিক্রির উদ্দেশ্যে সংরক্ষণের দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তাছাড়া একই দিন কমলা ট্রেডিংকে অস্বাস্থ্যকর, দুর্গন্ধময় পরিবেশ ও লেবেলবিহীন প্যাকেটজাত পণ্য সংরক্ষণের দায়ে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানকালে সাথে ছিলেন জেলার আর্মড আনসার ব্যাটেলিয়ন। জানা যায়, চলমান অভিযান অব্যাহত থাকবে। ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য বিক্রিকারিদের কঠোর হস্তে দমন করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft