ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০ || ৮ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ সাবেক প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক আর নেই ■ ফের তাবিথের গণসংযোগে হামলা ■ আবরার হত্যার চার্জ গঠন শুনানি ৩০ জানুয়ারি ■ পর্তুগালে আ.লীগ-বিএনপি সংঘর্ষে নিহত ১ ■ রোহিঙ্গা সমস্যার সমাধান চায় জাপান ■ রাজধানীতে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত ■ সারা দেশে নতুন ভোটার ৬৭ লাখ ৫৮ হাজার ■ বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৩ দফা রকেট হামলা ■ গেল বছর ১ হাজার ৬০৭ ধর্ষণ! ■ গ্যাসের মজুত আর মাত্র ১১ বছর ■ জেলা জজ হলেন ৩৩ বিচারক (তালিকা) ■ উন্নয়ন নয়, আন্দোলনের জন্য নির্বাচন করছে বিএনপি
আশুলিয়ায় পোশাক শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, আটক ২
আব্দুল কাইয়ুম,সাভার (ঢাকা)
Published : Tuesday, 10 September, 2019 at 2:22 PM, Update: 10.09.2019 3:54:35 PM

আশুলিয়ায় পোশাক শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, আটক ২

আশুলিয়ায় পোশাক শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, আটক ২

আশুলিয়ায় নারী পোশাক শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ করেছে বখাটেরা। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে। ভুক্তভোগী নারী বাদী হয়ে গতরাতে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়। এরআগে সোমবার দিবাগত রাতে আশুলিয়ার উত্তরগাজীরচট ভুইয়াপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো-শেরপুর জেলার সদর থানার সাতমাড়িয়া গ্রামের মৃত মুরাদ হোসেনের ছেলে কাইয়ূম ও অপরজন পাবনা জেলার ঈশ্বরদী থানার মুসোরিয়া গ্রামের নুর মোহাম্মদের ছেলে তুহিন আলম। তাদের বর্তমানে আশুলিয়ায় বসবাস করে।

আশুলিয়া থানার এস আই ফজিকুল ইসলাম  জানান, গত রোববার রাত ১০টার ভুক্তভোগী নারী কারখানা থেকে বাড়ি ফেরার পথে উত্তর গাজাীরচট এলাকায় বখাটে কাইয়ূম ও তুহিন মুখে রুমাল দিয়ে ওই নারীকে তুলে নিয়ে যায়। পরে পাশ্ববর্তী পরিত্যক্ত ঘরে গণধর্ষণ করে। অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়।

আশুলিয়ায় পোশাক শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, আটক ২

আশুলিয়ায় পোশাক শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, আটক ২



ভুক্তভোগী নারীর বরাত দিয়ে ফজিকুল ইসলাম আরও জানান, কয়েকদিন ধরে মোবাইল ফোনে এই নারীকে বিরক্ত করতো ও কুপ্রস্তাব দিয়ে আসছিলো গ্রেপ্তার দুই বখাটে।

এদিকে আশুলিয়ার একই এলাকায় চাকরীর প্রলোভন দেখিয়ে এক তরুণী ধর্ষণের ঘটনায় সারফিন নামে এক প্রাইভেটাকার চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। ভুক্তভোগী তরুণী গতরাতে বাদী হয়ে সারফিন ও সহযোগি তহিরুল ভুইয়া নামে দুইজনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তার কৃতরা হলো- বি-বাড়িয়া জেলার কসবা থানার গানপুর গ্রামের আলী হোসেনর ছেলে সারফিন। অপরজন  উত্তরগাজীরচট এলাকায় মৃত তোফাজ্জল ভুইয়ার ছেলে তহিরুল ভুইয়া।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে 


আরও সংবাদ   বিষয়:  আশুলিয়া   পোশাক শ্রমিক   গণধর্ষণ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft