ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ || ৫ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ক্যাসিনো খালেদকে যুবলীগ থেকে বহিষ্কার ■ ঠাকুরগাঁওয়ে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে হত্যা করলো বিএসএফ ■ সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন ■ ক্যাসিনোর শহর বানিয়েছিল বিএনপি ■ ৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ ■ নজরদারিতে সম্রাট, শিগগিরই গ্রেফতার! ■ সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে ■ যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তর ■ মার্কিন ড্রোন হামলায় আফগানিস্তানে নিহত ৩০ ■ খুনি নূর চৌধুরীর অবস্থান প্রকাশে বাধা নেই ■ ক্যাসিনোর সাথে জড়িতদের নাম বলছেন যুবলীগ নেতা খালেদ ■ নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা
রাজনীতিতে টিকে থাকতে মানুষের ভালোবাসা প্রয়োজন
দেশসংবাদ, ঢাকা
Published : Tuesday, 10 September, 2019 at 3:42 PM

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, রাজনীতিতে টিকে থাকতে হলে গণমানুষের ভালোবাসা ও শর্তহীন সমর্থনের প্রয়োজন। আমি পার্টির সর্বস্তরের নেতাকর্মীসহ গোটা দেশের মানুষের যে ভালোবাসা ও আকুণ্ঠ সমর্থন পেয়েছি, সে অনুপ্রেরণা নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। তিনি আরও বলেন, শুধুমাত্র পদ-পদবি পেলেই জনগণের ভালোবাসা পাওয়া যায় না, ভালোবাসা পেতে হলে জনগণের দ্বারপ্রান্তে যেতে হবে।

মঙ্গলবার (১০ সেপ্টম্বর) দুপুরে উত্তরার নিজ বাসভবনে শ্যামপুর-কদমতলী থানা জাপা নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ সময় জিএম কাদের বলেন, জাতীয় পার্টি সবসময় গণমানুষের রাজনীতি করে। আমাদের রয়েছে রাষ্ট্র পরিচালনার অভিজ্ঞতা। স্বাধীনতা-পরবর্তী এদেশে যত উন্নয়ন হয়েছে তার সিংহভাগই হয়েছে এরশাদ শাসনামলে। আমরা যদি ঐক্যবদ্ধভাবে দলকে সুসংগঠিত করতে পারি, তাহলে আগামীতে আমাদের উজ্জ্বল ভবিষ্যৎ রয়েছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাস ভূঁইয়া, যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, মহানগর নেতা কাউসার আহামেদ, শামসুজ্জামান কাজল, মো. ইব্রাহীম মোল্লা, মো. হানিফ, আসাদ মিয়া, মো. মানিক, কামাল হোসেন, দুলাল, এইচ এম রনি, ইন্দ্রজিত দেসহ বিপুলসংখ্যাক নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভার শুরুতে বিরোধীদলীয় উপনেতা হওয়ায় জিএম কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় শ্যামপুর-কদমতলী থানার নেতৃবৃন্দ।

দেশসংবাদ/এনকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft