ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ || ৭ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■  বিএনপি নেতাদের বাড়ি ঘেরাও হচ্ছে না কেন ■ পরিবহন ধর্মঘট বাতিল, যানবাহন চলাচলে আর বিঘ্ন ঘটবে না ■ সিরিয়ায় সরকারি বাহিনীর হামলায় শিশুসহ নিহত ১৮ ■ রিজার্ভের অর্থ দিয়ে কেনা হচ্ছে দুই উড়োজাহাজ ■ ছোট ভাই প্রেসিডেন্ট, বড় ভাই প্রধানমন্ত্রী ■ আন্তর্জাতিক বিচার আদালতে লড়বেন সু চি ■ পাকিস্তান থেকে বিমানে আসল পেঁয়াজের প্রথম চালান ■ রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ■ রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন (ভিডিও) ■ ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক ■ রাজধানীতে বন্দুকযুদ্ধে মাদকবিক্রেতা নিহত ■ পেঁয়াজ, লবণ ও চাল নিয়ে ষড়যন্ত্রকারীরা রেহাই পাবে না
নাসিরনগরে প্রতিপক্ষের হাতে যুবক খুন
মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)
Published : Tuesday, 10 September, 2019 at 6:10 PM

নাসিরনগরে প্রতিপক্ষের হাতে যুবক খুন

নাসিরনগরে প্রতিপক্ষের হাতে যুবক খুন

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের রসুলপুর গ্রামে পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের হাতে যুবক খুন হওয়ার খবর পাওয়া গেছে। খুন হওয়া যুবকের নাম মোঃ রুবেল মিয়া (২৫)।

ঘটনাটি ঘটেছে ১০ সেপ্টেম্বর ২০১৯ রোজ মঙ্গলবার  সকাল অনুমান সাড়ে ১০ ঘটিকার সময়। নিহতের মা ছালেহা বেগম, খালা বিনা বেগম, ইউপি সদস্য আব্দুস ছামাদ চৌধুরী, সাবেক ইউপি সদস্য আহাদ মিয়া  সহ আরো অনেকে জানায়, প্রতিপক্ষের সাথে নিহত রুবেলের মা ছালেহা বেগমের দীর্ঘদিন যাবৎ মামলা মোকদ্দমা চলে আসছে। আদালতে দুটি মামলা চলমান রয়েছে। সকাল অনুমান  সাড়ে ১০ ঘটিকার সময় গ্রামের শহীদ মিয়ার ছেলে ফিরু মিয়া  কথা আছে বলে রুবেলকে বাড়ী থেকে ডেকে এনে কানামাছি খেলার কথা বলে তার হাত ও চোখ বেঁধে ফেলে। পরে ধারালো অস্ত্র দিয়ে  মাথায়, গলায় ও পেটে আঘাত করলে ঘটনাস্থলেই রুবেলের মৃত্যু হয়।

ওই খুনের ঘটনার সাথে জড়িত শহীদের ছেলে ফিরু মিয়া (২২) ও মেয়ে আকলিমা বেগম (১৬) কে আটক করা হয়েছে।

নাসিরনগরে প্রতিপক্ষের হাতে যুবক খুন

নাসিরনগরে প্রতিপক্ষের হাতে যুবক খুন


রুবেলের খালা বিনা বেগম জানায় ৩ দিন পূর্বে আরেক খুনের মামলার পলাতক আসামী মিছির আলী তাকে ফোন দিয়ে বলে তোমার বোনের ছেলে রুবেল নাকি নেতা হয়ে গেছে। তাকে বলবা নেতাগিরি ছেড়ে দিতে। নইলে ২/৩ দিনের ভিতর তাকে পৃথিবী থেকে বিদায় করে দেয়া হবে। তিনি আরো জানান গত রাতে তারা বসে গোপন মিটিং করে আজ আমার বোনের ছেলে রুবেলকে খুন করেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজেদুর রহমান রুবেল খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন মা ছালেহা বেগম বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে।

দেশসংবাদ/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  নাসিরনগরে প্রতিপক্ষের হাতে যুবক খুন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft