ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ || ৫ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ক্যাসিনো খালেদকে যুবলীগ থেকে বহিষ্কার ■ ঠাকুরগাঁওয়ে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে হত্যা করলো বিএসএফ ■ সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন ■ ক্যাসিনোর শহর বানিয়েছিল বিএনপি ■ ৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ ■ নজরদারিতে সম্রাট, শিগগিরই গ্রেফতার! ■ সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে ■ যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তর ■ মার্কিন ড্রোন হামলায় আফগানিস্তানে নিহত ৩০ ■ খুনি নূর চৌধুরীর অবস্থান প্রকাশে বাধা নেই ■ ক্যাসিনোর সাথে জড়িতদের নাম বলছেন যুবলীগ নেতা খালেদ ■ নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা
নাসিরনগরে প্রতিপক্ষের হাতে যুবক খুন
মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)
Published : Tuesday, 10 September, 2019 at 6:10 PM

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের রসুলপুর গ্রামে পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের হাতে যুবক খুন হওয়ার খবর পাওয়া গেছে। খুন হওয়া যুবকের নাম মোঃ রুবেল মিয়া (২৫)।

ঘটনাটি ঘটেছে ১০ সেপ্টেম্বর ২০১৯ রোজ মঙ্গলবার  সকাল অনুমান সাড়ে ১০ ঘটিকার সময়। নিহতের মা ছালেহা বেগম, খালা বিনা বেগম, ইউপি সদস্য আব্দুস ছামাদ চৌধুরী, সাবেক ইউপি সদস্য আহাদ মিয়া  সহ আরো অনেকে জানায়, প্রতিপক্ষের সাথে নিহত রুবেলের মা ছালেহা বেগমের দীর্ঘদিন যাবৎ মামলা মোকদ্দমা চলে আসছে। আদালতে দুটি মামলা চলমান রয়েছে। সকাল অনুমান  সাড়ে ১০ ঘটিকার সময় গ্রামের শহীদ মিয়ার ছেলে ফিরু মিয়া  কথা আছে বলে রুবেলকে বাড়ী থেকে ডেকে এনে কানামাছি খেলার কথা বলে তার হাত ও চোখ বেঁধে ফেলে। পরে ধারালো অস্ত্র দিয়ে  মাথায়, গলায় ও পেটে আঘাত করলে ঘটনাস্থলেই রুবেলের মৃত্যু হয়।

ওই খুনের ঘটনার সাথে জড়িত শহীদের ছেলে ফিরু মিয়া (২২) ও মেয়ে আকলিমা বেগম (১৬) কে আটক করা হয়েছে।


রুবেলের খালা বিনা বেগম জানায় ৩ দিন পূর্বে আরেক খুনের মামলার পলাতক আসামী মিছির আলী তাকে ফোন দিয়ে বলে তোমার বোনের ছেলে রুবেল নাকি নেতা হয়ে গেছে। তাকে বলবা নেতাগিরি ছেড়ে দিতে। নইলে ২/৩ দিনের ভিতর তাকে পৃথিবী থেকে বিদায় করে দেয়া হবে। তিনি আরো জানান গত রাতে তারা বসে গোপন মিটিং করে আজ আমার বোনের ছেলে রুবেলকে খুন করেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজেদুর রহমান রুবেল খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন মা ছালেহা বেগম বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে।

দেশসংবাদ/এফএইচ/mmh

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft