ঢাকা, বাংলাদেশ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ || ৬ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ফাইনালের আগে দুর্দান্ত জয় পেলো বাংলাদেশ ■ শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে ■ সেই জিকে শামীম ১০ দিনের রিমান্ডে ■ ভূতের আড্ডায় বাতি জ্বালিয়ে যা দেখলেন অভিযানকারী! ■ সব ধরনের মানুষের জন্য পার্ক ও মাঠের ব্যবস্থা করা হচ্ছে ■ খালেদাকে দেশের সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে ■ যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের পদত্যাগ দাবি ■ সাত বডিগার্ডসহ যুবলীগ নেতা শামীমকে গুলশান থানায় হস্তান্তর ■ মিসরজুড়ে একনায়ক সিসির বিরুদ্ধে বিক্ষোভ ■ ক্যাসিনো অভিযানে কেঁচো খুঁড়তে সাপ বেরোচ্ছে ■ অন্যায়-দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ■ রূপপুর বালিশকাণ্ডে সবচেয়ে বেশি অর্থ হাতিয়ে নেন জিকে শামীম
বগুড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ২
জিএম মিজান, বগুড়া
Published : Tuesday, 10 September, 2019 at 11:46 PM

বগুড়ায় ট্রাকের চাপায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। মঙ্গলবার  রাত ৯টার সময় বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর উপজেলার গোহাইল নামক স্থানে  এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নন্দীগ্রাম কালিশ পুনাইল ফাজিল মাদরাসার সুপার তোফাজ্জল বারী (৪৫) ও মহিষমারা, শাজাহানপুরের নুরুল ইসলাম (৪২)। জানাযায়, রাজশাহী থেকে চিনি বোঝাই একটি ট্রাক (বগুড়া-ট-১২-০৮০৬) বগুড়ার দিকে আসতেছিলো। অন্যদিকে বগুড়া থেকে সিএনজি চালিত একটি অটোরিকশার পাঁচজন যাত্রী নিয়ে নন্দীগ্রাম যাচ্ছিল। পথিমধ্যে গোহাইল বাজার পার হয়ে গ্রামীণ ব্যাংকের সামনে মহাসড়কে ট্রাকটি ওই অটরিকশাকে চাপা দেয়। 

এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই দুইজন যাত্রী নিহত এবং চালক সহ চারজন আহত হন। দুর্ঘটনার পর পরই ট্রাকের চালক হেলপার পালিয়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চারজনকে ভর্তি করে দেয়। কুন্দারহাট পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক কাজল নন্দী এ প্রতিবেদক-কে বলেন, 'ট্রাকটি যান্ত্রিক ত্রুটি দেখা দিলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়, ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশাটি  আটক করে হেফাজতে নেওয়া হইয়াছে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft