ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ || ৫ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ক্যাসিনো খালেদকে যুবলীগ থেকে বহিষ্কার ■ ঠাকুরগাঁওয়ে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে হত্যা করলো বিএসএফ ■ সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন ■ ক্যাসিনোর শহর বানিয়েছিল বিএনপি ■ ৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ ■ নজরদারিতে সম্রাট, শিগগিরই গ্রেফতার! ■ সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে ■ যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তর ■ মার্কিন ড্রোন হামলায় আফগানিস্তানে নিহত ৩০ ■ খুনি নূর চৌধুরীর অবস্থান প্রকাশে বাধা নেই ■ ক্যাসিনোর সাথে জড়িতদের নাম বলছেন যুবলীগ নেতা খালেদ ■ নারায়ণগঞ্জে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা
লুঙ্গি গামছা পরে ছদ্মবেশে ঢাকা থেকে পুলিশ
ময়মনসিংহে স্ত্রী হত্যার আসামীকে অভিনব কৌশলে গ্রেফতার
মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ
Published : Wednesday, 11 September, 2019 at 12:07 PM, Update: 11.09.2019 12:09:22 PM

ময়মনসিংহ সদরের বোররচরে দ্বিতীয় স্ত্রী কল্পনা আক্তারকে ছুরিকাঘাতে হত্যা পর পালিয়ে থাকা স্বামী আলমগীরকে কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি দল লুঙ্গি গামছা পরে ছদ্মবেশে কৌশলে ঢাকা থেকে গ্রেফতার করেছে। ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশের এসআই নিরুপম নাগ ও মিনহাজ উদ্দিন ছদ্মবেশে কৌশল করে মঙ্গলবার তাকে গ্রেফতার করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহমুদুল ইসলাম জানান, ময়মনসিংহ জেলা সদরের বোররচর এলাকার কল্পনা আক্তারের সাথে আলমগীরের বিয়ে হয়। কিন্তু বিয়ের কিছুদিন পর কল্পনা জানতে পারেন তার স্বামী আলমগীর আগে আরেকটি বিয়ে করেছেন। পরে এ নিয়ে স্ত্রী কল্পনার সাথে স্বামী আলমগীরের কলহ সৃষ্টি হয়। এরই এক পর্যায়ে স্বামী আলমগীর ক্ষিপ্ত হয়ে গত ১৫ আগস্ট রাতে দ্বিতীয় স্ত্রী কল্পনাকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। পরে এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। কিন্তু স্ত্রী হত্যার পর থেকে আলমগীর দেশের বিভিন্নস্থানে পালিয়ে বেড়াচ্ছিলেন।

পরে পুলিশ আসামি আলমগীরকে গ্রেফতারে সোমবার (০৯ সেপ্টেম্বর) অভিযান শুরু করে সারাদিন অভিযান শেষে ঢাকার মুগদা থেকে আলমগীরের ভাইকে আটক করে। অতঃপর আলমগীরের ভাইয়ের দেয়া তথ্য মতে সোমবার (০৯ সেপ্টেম্বর) রাতেই সাভার এলাকায় অভিযান চালানো কালে পুলিশের উপস্থিতি টের পেয়ে আলমগীর পালিয়ে যায়।

কিন্তু এরই মাঝে সকাল হয়ে গেলে নাছোড়বান্দা পুলিশ দলটি ছদ্মবেশ ধারণ করতে গামছা ও লুঙ্গি পড়ে শ্রমিক সেজে কাজে লেগে যায়। পরে পুলিশ শ্রমিকের কাজ করার এক পর্যায়ে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) কৌশলে আলমগীরকে আটক করতে সক্ষম হয় বলে আরো জানান ওই কর্মকর্তা।

দেশসংবাদ/এফএইচ/mmh

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft