ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯ || ৫ আশ্বিন ১৪২৬
শিরোনাম: ■ ৭ দেহরক্ষীসহ যুবলীগ নেতা শামীম আটক ■ ক্যাসিনো খালেদকে যুবলীগ থেকে বহিষ্কার ■ ঠাকুরগাঁওয়ে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে হত্যা করলো বিএসএফ ■ সংসদ ভেঙে দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন ■ ক্যাসিনোর শহর বানিয়েছিল বিএনপি ■ ৭ দিনের রিমান্ডে যুবলীগের খালেদ ■ নজরদারিতে সম্রাট, শিগগিরই গ্রেফতার! ■ সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে ■ যুবলীগ নেতা খালেদকে গুলশান থানায় হস্তান্তর ■ মার্কিন ড্রোন হামলায় আফগানিস্তানে নিহত ৩০ ■ খুনি নূর চৌধুরীর অবস্থান প্রকাশে বাধা নেই ■ ক্যাসিনোর সাথে জড়িতদের নাম বলছেন যুবলীগ নেতা খালেদ
বাকশালীয় কায়দায় জনগণের অধিকার হরণ করছে সরকার
দেশসংবাদ, ঢাকা
Published : Wednesday, 11 September, 2019 at 3:32 PM

১৯৭৫ সালে আওয়ামী লীগ বাকশাল তৈরি করে জনগণের অধিকারকে হরণ করেছিল সেই একই কায়দায় বর্তমান আওয়ামী লীগ জনগণের অধিকারকে হরণ করে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে আজ প্রেসক্লাবে আয়োজিত এক মানববন্ধনে এ মন্তব্য করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন ১৯৭১ সালে আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম দেশে গণতন্ত্র ফিরিয়ে আনবো বলে, জনগণের অধিকার ফিরিয়ে আনবে বলে , কিন্তু আওয়ামী লীগের সরকার ১৯৭৫ সালে বাকশাল সৃষ্টি করে জনগণের অধিকার কেড়ে নিয়েছিল । সেই একই কায়দায় বর্তমান আওয়ামী লীগ সরকার জনগণের অধিকার হরণ করে বিচার বিভাগ কে নিয়ন্ত্রণ করে সরকারি দপ্তরকে নিয়ন্ত্রণ করে মিডিয়া নিয়ন্ত্রণ করে আবার একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করছে । যার ফলে তারা দেশের স্বার্থকে জলাঞ্জলি দিচ্ছে।

তিনি আরো বলেন, সরকার নতজানু পররাষ্ট্রনীতির কারণে রোহিঙ্গা সমস্যার সমাধান করতে পারছেনা আসাম থেকেও আমাদের হুমকি দেয়া হচ্ছে। কিন্তু আমরা বলতে চাই  স্বাধীনতার পরে কোন বাংলাদেশী ভারতে যাননি।

দেশসংবাদ/এসকে

মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
সম্পাদক ও প্রকাশক
এফ. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft