ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ || ৩০ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ ১২ বছর আগের সেই তান্ডব, এখনো আঁতকে ওঠে উপকূলবাসী ■ সংসদেও পেঁয়াজের ঝাঁজ ■ ইন্সপেক্টর হলেন ৩৩৭ এসআই (তালিকা) ■ সৌদিতে নারীকর্মী বন্ধের বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত হয়নি ■ ৪৪ বছরে নৌ-দুর্ঘটনায় নিহত ৪৭১১! ■ রোববার থেকে সমাপনী পরীক্ষা শুরু, কমেছে ২ লাখ পরীক্ষার্থী ■ প্রতিটি পরিবারকে দারিদ্র্যমুক্ত করার ঘোষণা ■ ৪ উইকেটে ১০০ রান করল বাংলাদেশ ■ খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল আবেদন ■ ৪৮ ঘণ্টায় ৩২ ফিলিস্তিনি নিহত ■ কক্সবাজারে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা যুবক নিহত ■ ইসরাইলের বিমান হামলায় ২৩ ফিলিস্তিনি নিহত
টেকনাফ-উখিয়ায় থ্রিজি, ফোরজি ২৪ ঘণ্টাই বন্ধ
দেশসংবাদ ডেস্ক
Published : Wednesday, 11 September, 2019 at 4:14 PM, Update: 11.09.2019 7:27:48 PM

টেকনাফ-উখিয়ায় থ্রিজি, ফোরজি ২৪ ঘণ্টাই বন্ধ

টেকনাফ-উখিয়ায় থ্রিজি, ফোরজি ২৪ ঘণ্টাই বন্ধ

রোহিঙ্গা আশ্রয় নেয়া কক্সবাজার জেলার টেকনাফ ও উখিয়ায় থ্রিজি ও ফোরজি সেবা বন্ধ রয়েছে। টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির নির্দেশনায় অনির্দিষ্ট সময়ের জন্য এ সেবা বন্ধ করেছে মোবাইল ফোন অপারেটরগুলো।

ইন্টারনেট সেবা বন্ধের নির্দেশনা দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিটিআরসির সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) জাকির হোসেন খান। তিনি গণমাধ্যমকে বলেন, রাষ্ট্রীয় নিরাপত্তার স্বার্থে বিটিআরসির পক্ষ থেকে এ নির্দেশনা দেয়া হয়েছে। সোমবার এ নির্দেশনা দেয়ার পর অপারেটরগুলো মঙ্গলবার থেকে তা কার্যকর করেছে। ফলে টেকনাফ ও উখিয়ার গ্রাহকরা শুধু মুঠোফোনে কথা বলতে পারলেও ইন্টারনেট সেবা থেকে বিচ্ছিন্ন থাকবে।

এর আগে ৩ সেপ্টেম্বর রোহিঙ্গাদের আশ্রয় নেয়া এলাকায় বিকাল ৫টা থেকে ভোর ৬টা পর্যন্ত ১৩ ঘণ্টা থ্রিজি, ফোরজি সেবা বন্ধ করার জন্য মোবাইল ফোন অপারেটরদের নির্দেশনা দিয়েছিল নিয়ন্ত্রক সংস্থা।

২ সেপ্টেম্বর বিটিআরসির অপর এক নির্দেশনায় রোহিঙ্গারা যাতে মোবাইল ফোনের সুবিধা না পায়, তা সাত দিনের মধ্যে নিশ্চিত করতে বলা হয়েছিল।

দেশসংবাদ/এনকে


আরও সংবাদ   বিষয়:  টেকনাফ-উখিয়ায় থ্রিজি   ফোরজি ২৪ ঘণ্টাই বন্ধ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft